চট্টগ্রাম থেকে নিখোঁজের ৭ দিনে ও সন্ধান মিলেনি কানাইঘাটের মাদরাসা শিক্ষক ইমরানের।

0 ৪০০,১৭৫

চট্টগ্রামের হাট-হাজারী থানা এলাকায় বসবাসরত সিলেটের কানাইঘাট উপজেলার এক প্রাক্তন মাদরাসা শিক্ষক সাতদিন ধরে নিখোঁজ রয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়,কানাইঘাট পৌরসভার শ্রীপুর গ্রামের নুর হোসেনের পুত্র মাওলানা আব্দুর রহমান ইমরান(২৯)হাট-হাজারী মাদরাসায় লেখাপড়া শেষে সেখানকার একটি মহিলা মাদ্রাসায় বছর খানেক শিক্ষকতা করেন।

পরবর্তীতে সেখানে কাপড় ব্যবসার পাশাপাশি স্ত্রী লুবাবা বেগম ও এক শিশু কন্যাকে নিয়ে আব্দুর রহমান ইমরান হাট-হাজারী থানার চন্দ্রপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।নিখোঁজ আব্দুর রহমান ইমরানের স্ত্রী লুবাবা বেগম মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে তার শশুর নুর হোসেনকে মোবাইল ফোনে জানান তার স্বামী আব্দুর রহমান ইমরানকে ২৪ অক্টোবার (সোমবার) সন্ধ্যার দিকে চট্টগ্রাম শহরের অক্সিজেন মোড় এলাকা থেকে নিখোঁজ হয়েছেন বলে ইমরানের এক বন্ধুর মাধ্যমে জানতে পেরেছেন।

সংবাদ পেয়ে নিখোঁজ ইমরানের পরিবারের লোকজন বিভিন্ন মাধ্যমে হাট-হাজারী থানাসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাননি।নিখোঁজের পর থেকে ইমরানের মোবাইল ফোন টি বন্ধ রয়েছে।তবে তার স্ত্রী লুবাবা বেগম একেক সময় একেক কথা বলায় ইমরানের পরিবারের সদস্যদের নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে,সাতদিন ধরে নিখোঁজ হাট-হাজারী মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থী মাওলানা আব্দুর রহমান ইমরানের কোন সন্ধান না পেয়ে তার পিতা-মাতাসহ পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছেন।তারা ইমরানকে খোঁজে পেতে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তা চেয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!