চট্টগ্রাম মহানগরীর চকবাজার ও কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৭৮ লক্ষ টাকা মূল্যের ২৫,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক স্বামী-স্ত্রীসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

0 ৫৯
চট্টগ্রাম মহানগরীর চকবাজার ও কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৭৮ লক্ষ টাকা মূল্যের ২৫,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক স্বামী-স্ত্রীসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।র‌্যাব-৭,চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী,ডাকাত,ধর্ষক, চাঁদাবাজ,সন্ত্রাসী,খুনি,বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার,মাদক উদ্ধার,ছিনতাইকারী,অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন চট্টগ্রাম রেলস্টেশনে কতিপয় মাদক ব্যবসায়ী ট্রেনে করে চট্টগ্রাম হতে ঢাকায় মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে গত ১১ আগস্ট ২০২১ ইং তারিখ ০৯৪৫ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ইকবাল হোসেন (৪৬),পিতা- মৃত আলতাফ মিয়া,সাং- ঈশ্বর খাইন,থানা- পটিয়া,জেলা- চট্টগ্রাম,বর্তমানে- কালাম কলোনী,থানা- চকবাজার,চট্টগ্রাম মহানগর,২। রিনা আক্তার (২৫), স্বামী- কামাল হোসেন,পিতা- কুতুব উদ্দিন আহম্মদ,সাং- মিঠাইয়া বাজার,থানা- চকবাজার,জেলা- চট্টগ্রাম,বর্তমানে- কোরবান আলীর বাড়ি, চানমিয়া লেইন,থানা-চকবাজার,চট্টগ্রাম মহানগর,৩। মোঃ লিটন আহমেদ (৪০),পিতা- আবুল খায়ের,সাং- উত্তর আধার মানিক,থানা- ছাগল নাইয়া,জেলা- ফেনী,বর্তমানে- কালাম কলোনী,চকবাজার লেইন,থানা-চকবাজার,চট্টগ্রাম মহানগর,৪। মোছাঃ শামসুন নাহার (৩৫),স্বামী- মোঃ ইকবাল হোসেন,পিতা- মৃত এখলাছ,সাং- ঈশ্বর খাইন,থানা- চকবাজার,জেলা- চট্টগ্রাম,বর্তমানে- কালাম কলোনী,থানা-চকবাজার,চট্টগ্রাম মহানগরীদের আটক করে।
পরবর্তীতে আটককৃত আসামীদের দেওয়া তথ্যে মতে চট্টগ্রাম মহনগরীর চকবাজার থানাধীন কালাম কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ৫। মোঃ কামাল হোসেন (৩৭),পিতা- মৃত টুনু মিয়া,সাং- কোরবান আলীর বাড়ি,চানমিয়া লেইন, ডিসি রোড,থানা-চকবাজার,চট্টগ্রাম মহানগর এবং ৬। মোঃ রিপন আহমেদ (২৮),পিতা- আবুল খায়ের,সাং- উত্তর আধার মানিক,থানা- ছাগল নাইয়া,জেলা-ফেনীদের গ্রেফতার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে ১নং আসামীর ভাড়া বাসার ফ্ল্যাটের ভিতর ষ্টিলের আলমিরা তল্লাশি করে ২৫,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়,তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবতীতে তা ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭৮ লক্ষ টাকা গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!