চরশাহী ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সম্পন্ন।

0 ৩৮৭,৮৫৪

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন শেষ হয়েছে। গত ১ ১নং ওয়ার্ড নুরুল্যাপুর ওয়ার্ডে আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত।

চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোরশেদ আলমের সঞ্চালনায় ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২নং চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু,চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাক্টর,থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাঈনুল হোসেন সুমন,১৩নং দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল,জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আবু ছিদ্দিক মুন্না,১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাক আহমেদ,ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,১২নং চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ,ইউনিয়ন যুবলীগের ১নং যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান(২)জয়নাল আবেদীন,ইউনিয়ন পরিষদের প্যানেল(১)আরিফ হোসেন পলাশ,থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মাকছুদুর হাসান রোমান।

সম্মেলনে বক্তারা বলেন,আমরা কর্মী বান্ধব নেতা চাই, যাহারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে থেকে সকলের মতামতের ভিত্তিতে নেতা নির্বাচন করা হবে।যার নেতৃত্ব দেওয়ার যোগ্যতা আছে।আগামীতে দলের কঠিন সময় আসবে জাতীয় সংসদ নির্বাচনে তখন যিনি যোগ্যতার সাথে কাজ করতে পারবে তাকেই নির্বাচিত করা হবে।

দ্বিতীয় অধিবেশনে আলোচনা সাপেক্ষে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু।সভাপতি নির্বাচিত হয়েছে ইব্রাহিম হোসেন বাবলু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আব্দুল বাতেন সোহেল।পরিশেষে সভার সমাপ্তি ঘোষনা করেন সভার সভাপতি মোশারফ হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!