চসিক নির্বাচন: ছুরিকাঘাতে একজন নিহত ও বিভিন্ন স্থানে সংঘর্ষে আহত ৭।

0 ১৮৫

নেয়ামত উল্লাহ রিয়াদঃ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনকে কেন্দ্র করে নগরের পাহাড়তলীর পশ্চিম নাছিরাবাদ বার কোয়ার্টার এলাকায় ভাইয়ের হাতে খুন হয়েছেন ভাই। বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত নিজামউদ্দীন ১২নং ওয়ার্ডের (সরাইপাড়া) আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সাবের আহম্মদের কর্মী। ঘাতক ব্যক্তির নাম সালাউদ্দিন কামরুল। তিনিও একই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিনের কর্মী।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, বার কোয়ার্টার এলাকায় ছুরিকাঘাতে নিজামউদ্দীন নামে একজন নিহত হয়েছে। তার ভাই সালাউদ্দীন কামরুল ছুরিকাঘাত করেছে বলে জানতে পেরেছি। তাদের মধ্যে পূর্ব থেকে বিরোধ ছিল। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

এদিকে চট্টগ্রামের লালখাঁন বাজার এলাকায় আঃলীগ কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মোঃ বেলাল ও বিদ্রোহী প্রার্থী মানিক ও দিদারুল আলম মাসুম এর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে এতে ৫ জন আহত হয়েছেন।

এছাড়া বাকলিয়াতে বিএনপি সমর্থীত এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!