জঙ্গল লতিফপুর এলাকার মূল সড়ক উন্নায়ন করার লক্ষ্য এলাকাবাসীর উদ্দ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত।

0 ২২৪

আব্দুল কাইয়ুমঃ২৫ শে ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল চার ঘটিকায় চট্টগ্রাম আকবরশাহ থানাধীন জঙ্গল লতিফপুর এলাকার মূল সড়ক উন্নায়নকরার লক্ষ্যে রামপুরা,ছিন্নমূল, সবুজবাংলা,কবিরনগর,ইমাম নগর ও রুপনগর এলাকাবাসীর উদ্দ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত আলোচনা সভায় রুপনগর সমাজ উন্নায়ন কমিটির অর্থ সম্পাদক এবং খুলশি ও আকবরশাহ থানার নির্মাণ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দীনের উপস্থাপনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন রূপনগর সমাজ উন্নায়ন কমিটির সন্মানিত সভাপতি আবু বক্কর ছিদ্দীক (ভুলু)। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ব ব্যাংক আ/এ গৃহায়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামাল উদ্দীন (পারভেজ)। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান ও দ্বীপ টিভির চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি এবং জঙ্গল লতিফপুর সমাজ কল্যাণ পরিষদের সন্মানিত সাধারণ সম্পাদক মোঃআক্তার হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-মহিলা সম্পাদিকা জেরিন আক্তার (রুনা)।বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন এহছানুল উম্মাহ ফাউন্ডেশনের সভাপতি ড.নাজিম উদ্দীন। উপস্থিত ছিলেন রূপনগর সমাজ উন্নায়ন কমিটির সাধারণ সম্পাদক আবু ছালেক (সবুজ)। যুবলীগের নেতা লিটন তালুকদার। রূপনগর সমাজ উন্নায়ন কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃইয়াছিন আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় কো-অডিনেটর মোঃ দেলোয়ার হোসেন সহ মোঃ মহিন উদ্দীন, জসিম,কালাম প্রমুখ।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন আজকে আমাদের যুব সমাজ যেই কাজ করেছেন তাহা প্রশংসার দাবিদার।
প্রধান আলোচক জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান এবং দ্বীপ টিভির চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি ও জঙ্গল লতিফপুর সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন ভুঁইয়া বলেন অতিতে এলাকায় রাস্তা,বিদ্যুৎ সমস্যা সহ বিভিন্ন সমস্যা ছিল। যাহা আমাদের অত্র এলাকার জনসাধারণ কে সাথে রেখে ইতিমধ্যে অনেক গুলো সমস্যা সমাধান করতে পেরেছি। আরো অনেক সমস্যা রয়েছে যারা মধ্যে উল্লেখ যোগ্য জনসাধারণ চরাচলের মূলসড়ক, কমিউনিটি ক্লিনিক, কবরস্থানের জায়গা ও বিশুদ্ধ পানির ব্যবস্থা যাহা আমাদের যুব সমাজকে সাথে রেখে সমাধান করব। আপনারা অতিতে আমাদের সাথে ছিলেন এবং সামনের দিনগুলোতে যেই কোন সমস্য মোকাবেলায় আপনারা আমাদের সাথে থাকবেন বলে আমি আশাকরি এবং অসমাপ্ত কাজ গুলো আমাদের যুব সমাজের হাত দরে সমাধান করতে পারি এই প্রতাশায আপনাদের দোয়া ও সমর্থন কমনা করি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!