জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক ( অনুর্ধব ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধব ১৭) এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান।

0 ৯৮
চট্টগ্রামের আয়োজনে বন্দর নগরী চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালক (অনুর্ধব ১৭)ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালিকা (অনুর্ধব ১৭)ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল হাসান, এনডিসি, বিভাগীয় কমিশনার,চট্টগ্রাম।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।
উক্ত টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগীয় বিভিন্ন জেলার ১২ টি দল বালক ও বালিকা উভয় ক্যাটাগরিতে অংশগ্রহণ করেন।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালক( অনুর্ধব ১৭) টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় চট্টগ্রাম মহানগর দল।বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধব ১৭) টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ব্রাহ্মণবাড়িয়া জেলা দল।ফাইনাল খেলা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ী দল ও খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!