ঝালকাঠি জেলা বিএমএসএফের সম্মেলনের তারিখ ঘোষণা

0 ২৩৩

ঝালকাঠি জেলা বিএমএসএফের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।আগামি ৪ ডিসেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হবে। শনিবার সংগঠনের কোর্ট রোডস্থ কার্যালয়ে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা কার্যালয়ে জেলা সভাপতি মো: আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য সচিব আহমেদ আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম লিটন তালুকদার,মো: রুহুল আমীন রুবেল,যুগ্ম-সাধারণ সম্পাদক কেএম সিদ্দিক,কোষাধ্যক্ষ এইচএম গিয়াস উদ্দিন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বাবুল মিনা,সদস্য মো: জাহাঙ্গীর ফরাজি,মো: বশির আহাম্মেদ,মো: আতাউর রহমান প্রমুখ।সভায় ঝালকাঠি জেলা বিএমএসএফের নতুন কমিটি গঠনের জন্য ৫ সদস্য বিশিষ্ট সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।সম্মেলন বাস্তবায়ন কমিটি আগামী ৪ ডিসেম্বর আনুষ্ঠানিক সম্মেলন করে সুষ্ঠু ও সুন্দর একটি গতিশীল কমিটি উপহার দিবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সম্মেলনের পূর্বে সকল সদস্যদের সদস্য পদ হালনাগাদ করে নতুন কমিটিতে অন্তর্ভুক্তির হওয়ার জন্য আহবান করা হয়। সভায় আহমেদ আবু জাফর সংগঠনের ১৪ দফা দাবী আদায়ের লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন,আগামী সম্মেলনের মাধ্যমে ঝালকাঠি জেলা শাখার যে,নতুন কমিটি নেতৃত্বে আসবে তা পূর্বের তুলনায় আরো গতিশীল ও শক্তিশালী হবে।সভার সভাপতি আজমীর হোসেন তালুকদার সংগঠনের বিষয়ে সার্বিক দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন এবং সকলকে শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!