দুর্ধর্ষ ৩ ছিনতাইকারী গ্রেফতার করেছে আকবরশাহ্ থানা টিম।

0 ১৪৩

মোস্তফা চৌধুরীঃ ৯ই জানুয়ারি ২২খ্রিঃ রোজ রবিবার রাত আনুমানিক ০৩.২০ ঘটিকার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক নিউ মনসুরাবাদ রোডের পূর্ব পাশে শ্যামলী কাউন্টার এর সামনে মুজিবুল হক (২০) কে বামপিঠে এবং বাম পায়ে ছুরিকাঘাত করে একটি মোবাইল ও নগদ ১৪০০ টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

জানা যায় আহত মুজিবুল হক এর পিতা আমির হোসেন এবং মাতা খাদিজা বেগম। তিনি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন জারইল্লাছড়ির ৭নং ওয়ার্ডের আমির সওদাগরের বাড়ির স্থায়ী বাসিন্দা।
বর্তমানে তিনি চট্টগ্রাম জেলার চাঁদগাও থানাধীন মদিনা আবাসিকে আলাউদ্দিন হাজীর কলোনীতে থাকেন।

আহত মুজিবুল হককে প্রাথমিক চিকিৎসার জন্য আকবরশাহ থানা প্রয়োজনীয় ব্যবস্থা নেয়। ঘটনার প্রেক্ষিতে অভিযান অব্যাহত রাখার জন্য বলা হয়।
তারই ধারাবাহিকতায় ঘটনার সাথে জড়িত আসামি মো: রাজু প্রকাশ ক্যাডার রাজু(২০) পিতা মফিজ উল্লাহ এবং মাতা আলেয়া বেগম, অপর আসামি ইব্রাহিম খলিল রিয়াদ(২৯) পিতা নুরুজ্জামান বাদশা এবং মাতা তাসলিমা বেগম, এবং পাহাড়তলী থানাধীন আজম নগর এলাকার বাসিন্দা অপর এক আসামি মোহাম্মদ আসিফ নামে তিন ছিনতাইকারীকে আকবরশাহ থানা এলাকায় গভীর রাতে ছিনতাইকৃত মোবাইল, টাকা ও চাকুসহ গ্রেফতার করেছে টিম আকবরশাহ।

এই সফল অভিযানের অফিসার ইনচার্জ আকবরশা থানা নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/মোঃ মিজানুর রশিদ, এসআই/সুফল কুমার দাশ, এএসআই/মোঃ এনামুল হক, এএসআই/মোঃ সাদ্দাম হোসেন, এএসআই/মোঃ বেলায়েত হোসেন, এএসআই/মোঃ দেলোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত মুজিবুল হকের ছিনতাইকৃত এন্ড্রয়েড মোবাইল সেট এবং নগদ ১৪০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার করে তাদের কাছ হতে ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত ০২ (দুইটি) চাকু উদ্ধার করা হয়। আহত মুজিবুল হক পেশায় একজন সিএনজি চালক উক্ত বিষয়ে মামলা রুজু করা হচ্ছে বলে জানা যায়। উক্ত আসামীদের বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় একদিক চুরি, ছিনতাই ও মাদক মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!