দৈনিক মাতৃজগত পত্রিকার পক্ষ থেকে চট্টগ্রামে ইফতার মাহফিল ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান।

0 ২২৯

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা থেকে প্রকাশিত বহুল আলোচিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান জসিম উদ্দিন রুবেল এর উদ্যেগে আজ বুধবার ইফতার মাহফিল ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।দৈনিক মাতৃজগত পত্রিকার বিভাগীয় অফিসে এই ইফতার সামগ্রী বিতরণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

জোহরা জমির হাফেজিয়া এতিম খানার হুজুর হাফেজ নিজাম উদ্দিনের উপস্থিতিতে উক্ত এতিম খানার ১৫ জন এতিম ছাত্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।চাল-৫কেজি,আলু-২কেজি,পিয়াজ-১কেজি,ডাল-১কেজি,তেল-১লিটার করে প্রতিজনকে বিতরণ করা হয়।

উক্ত ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগচট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান জসিম উদ্দিন রুবেল,চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান রেজাউল করিম,স্টাফ রিপোর্টার মোহাম্মদ মোস্তফা চৌধুরী,ফটো সাংবাদিক মোহাম্মদ রুবেল,জেলা প্রতিনিধি ফয়েজ আহমেদ পলাশ।

এছাড়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ- সম্পাদক সোহাগ আরেফিন,চট্রগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবুল কালাম,মোহাম্মদ রুবেল,মোস্তফা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক শহীদুল আলম,স্বাধীনতা ৭১ টিভির প্রতিনিধি আবদুল আজিজ,রূপনগর সমাজ কল্যাণ পরিষদ সভাপতি আবু বক্কার ছিদ্দিক ভুলু,আকবর শাহ ৯নং উত্তর পাহাড়তলী যুবলীগ নেতা মোশারফ হোসেন ছোটন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!