নওফেলের‘হাই ফ্লো নেজাল ক্যানোলা’পাচ্ছে হালিশহর আইসোলেশন সেন্টার

0 ২১৮

আব্দুল করিম,চট্টগ্রামঃ চট্টগ্রাম নগরীর হালিশহরে অবস্থিত ‘করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম’ এর সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল । পরিদর্শনকালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টটি সম্প্রসারনে অনুদান হিসাবে প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার এবং একটি হাই ফ্লো নেজাল ক্যানোলা দিবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সোমবার বেলা ১২টায় নগরীর হালিশহরের প্রিন্স অব চিটাগং কমিউনিটি সেন্টারে অবস্থিত আইসোলেশন সেন্টারটি পরিদর্শনে এসে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল চিকিৎসাধীন রোগীদের সাথে কূশল বিনিময় করেন। এসময় তিনি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন।পরে আইসোলেশন সেন্টারটির পরিচালনা পর্ষদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময়েও অংশ নেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এসময় তিনি চট্টগ্রামের করোনা সংক্রমন রোধে আইসোলেশন সেন্টারটির কার্যক্রমের প্রশংসাও করে রোগীদের সর্বোচ্চ সেবা এবং বিনামূল্যে চিকিৎসা সেবা অব্যাহত রাখতে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন। উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন,  ‘মানুষ মানুষের জন্য’ প্রচলিত এই কথার ভিত্তিতে -মানুষের অসময়ে মানুষই যুগে যুগে পাশে এসে দাঁড়িয়েছে। যুগে যুগে একটি বার্তাই মানুষ দিয়েছে- যে মানবতাই শক্তি, মানবতাই মুক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারো করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়াবো বলেন- শিক্ষা উপমন্ত্রী নওফেল।
এসময় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট বসানোর কাজে আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইস্পাহানি লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল মামুন। হালিশহর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন করোনা আইসোলেসন সেন্টার চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা সাজ্জাদ হোসেন,  মুখপাত্র এ্যাড. জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নুরুল আজিম রনি সহ প্রতিষ্ঠানের পরিচালক নাজিম উদ্দিন শিমুল, গোলাম ছামদানি জনি, মো. নুরুজ্জামান।
আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিজান, শিহাব আলী চৌধুরী, অমিত চক্রবর্ত্তী, শিবলি রহমান, মুহাম্মদ আরিফ উদ্দীন, মুহাম্মদ জামশেদ সহ প্রমুখ।
উল্লেখ্য গত ১২ জুন করোনা আইসোলেশন সেন্টারটি স্থাপনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩ লক্ষ টাকা অর্থ সহায়তা করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!