নগরী খুলশীতে জুয়ার আসর থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ গ্রেফতার-৬

0 ১,০০০,০৯৯

চট্টগ্রামের খুলশী থানার আপন নিবাস আবাসিক এলাকা থেকে জুয়ার আসর থেকে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতাসহ ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার(১১ ডিসেম্বর)রাত ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সন্তোষ কুমার চাকমা।

গ্রেফতারকৃত ৬ জন হলেন,মিজানুর রহমান,আখতার হোসেন,শহীদুল ইসলাম,মনির, নজরুল ইসলাম মজুমদার ও জামাল হোসেন।এদের মধ্যে মিজানুর রহমান চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান বলে জানা গেছে।

পুলিশ কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আপন নিবাস আবাসিক এলাকার ওসমান কলোনিতে জুয়ার আসর বসেছে।শনিবার রাত সাড়ে ১১টায় আপন নিবাস আবাসিক এলাকার ওসমান কলোনিতে অভিযান চালিয়ে ছয় জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

ঘটনাস্থল থেকে দুটি তাসের বান্ডিল ও নগদ ৫৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।তাদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইনে খুলশী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সন্তোষ কুমার চাকমা বলেন,আজ রবিবার(১২ই ডিসেম্বর) দুপুর ১২টায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!