পরানের শাড়িতে মিম

0 ৩০০,০৯৯

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমা মুক্তির তৃতীয় সপ্তাহেও দাপটের সঙ্গে চলছে।সিনেমাটি ব্যাপক সাড়া ফেলায় এবার সিনেমার পোস্টারের নকশায় তৈরি হয়েছে শাড়ি।শনিবার(৩০ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে পরানের শাড়িতে দেখা দিয়েছেন মিম।

স্বল্প বাজেটের ‘পরাণ’ সিনেমাটি ঈদুল আজহায় মাত্র ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।মুক্তির পরই সিনেমাটি দর্শক মহলে সাড়া জাগায়।বিভিন্ন প্রেক্ষাগৃহে টিকিট না পেয়ে অপেক্ষা করতে হয় দর্শকদের।বাধ্য হয়ে সিনেপ্লেক্স শো সংখ্যা বাড়িয়ে প্রতিদিন ১৮ শো করে।দ্বিতীয় সপ্তাহে এসে এর হল সংখ্যা এক লাফে দাঁড়ায় ৫৫টি।তৃতীয় সপ্তাহে হল সংখ্যা দাঁড়িয়েছে ৬০টি। বাংলা চলচ্চিত্রের জন্য ‘পরাণ’ সুবাতাস তাতে কোনো সন্দেহ নেই বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমা ‘পরাণ’-এর সঙ্গে ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোকে পেছনে ফেলে ‘পরাণ’-এর প্রেক্ষাগৃহ দিনে দিনে বেড়েই চলেছে।দেশীয় দর্শকের পাশাপাশি ‘পরাণ’-এর চাহিদা বেড়েছে প্রবাসেও।যে কারণে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়,সিনেমাটি শিগগির ভারত,অস্ট্রেলিয়া,ফ্রান্স,মালয়েশিয়া,লন্ডন,ওমান, দুবাই,কানাডাতে মুক্তি পাবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!