প্রেস ক্লাবে শোকসভায় বক্তব্য রাখেন খোকন চৌধুরী

0 ২২৪

নাসির উদ্দিন চট্টগ্রামঃ তৃণমূল এনডিএম’র চেয়ারম্যান ও মেয়র পদপ্রার্থী জননেতা খোকন চৌধুরী বলেছেন, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী মোহাম্মাদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সাংবাদিক কামাল লোহানীসহ তৃণমূল এনডিএম’র স্থায়ী কমিটির সদস্য রাজ্জাকুল হায়দার, স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর ভুঁইয়া, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও গাইবান্ধা জেলার সমন্বয়কারী মো. ফুল মিয়া, কেন্দ্রীয় সদস্য এবং সাবেক চট্টগ্রাম জেলা সভাপতি মো. নজরুল ইসলাম হায়দারের মৃত্যুতে বাঙালী জাতি সৎ, নির্ভীক, আদর্শবান, রাজনীতিকদেরকে হারালো।

তাদের শূন্যতা পূরণ হবার নয়। বাংলাদেশ আওয়ামীলীগ ও তৃণমূল এনডিএমকে যোগ্য নেতা হিসেবে যেমন তারা দলকে পরিচালিত করেছেন তেমনি যোগ্যতার সাথে দায়িত্ব পালনও করে গেছেন। কেউ কেউ মন্ত্রী ও মেয়র হিসেবেও অনুকরণীয় দৃষ্টান্ত রেখে গেছেন তারা।

তেমনি তৃণমূল এনডিএমের নেতারা দলকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য অনেক ত্যাগ-তিতিক্ষা স্বীকার করে গেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে ক’জন নেতাকে নিয়ে গর্ব করেন তাদের অন্যতম ছিলেন ঐ নেতাগুলো।

বাংলাদেশের স্বাধীনতা উত্তর প্রতিটি আন্দোলন-সংপ্রামে তাদের অবদান ছিল অবিস্মরণীয়। তাদের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে তাদের অবদানের কথা স্মরণ করেন তিনি। তিনি আজ ২৬ জুন (শুক্রবার) চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে সকাল ১১ টায় তৃণমূল এনডিএম’র উদ্যোগে মৃত্যুবরণকারী নেতাদের শোক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় প্রয়াত নেতাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!