ফটিকছড়িতে ১৫ বছরের নাবলিকা অপহরণকারীদের আটক করেছেন র‍্যাব-৭,চট্টগ্রাম।

0 ৫০৯,৮৭৪

ফটিকছড়িতে ১৫ বছরের নাবলিকা অপহরণকারীদের আটক করেছেন র‍্যাব-৭,চট্টগ্রাম।

ফটিকছড়ি হতে ৯ম শ্রেণীতে অধ্যয়নরত ১৫ বছরের নাবালিকা মেয়েকে অপহরণ,অপহৃত ভিকটিম উদ্ধারসহ অপহরণকারীদের আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।অপহৃত ভিকটিম ১৫ বছর বয়সের এবং ৯ম শ্রেণীতে পড়ুয়া একজন ছাত্রী।আসামী সাইমুন বিভিন্ন সময়ে ভিকটিমকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করত এবং মোবাইল ফোনে প্রায় সময়ই বিরক্ত করত।

ভিকটিম বিষয়টি তার মা ও পরিবারের অন্যান্য সদস্যদেরকে অবহিত করে।ভিকটিমের মা তার মেয়েকে বিরক্ত করার জন্য বিষয়টি সাইমুনের মা এবং তাদের বাড়ীর গন্যমান্য ব্যক্তিদের অবহিত করে।এতে সাইমুন ক্ষিপ্ত হয়ে ভিকটিমদের বাড়ির লোকজনদের বিভিন্ন ধরনের গালমন্দ করে এবং ভিকটিমকে তাদের চোখের সামনে থেকে তুলে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে।

গত ১৩ই আগষ্ট সন্ধ্যা সাতটায় ভিকটিম ঘর হতে বের হয়ে বাড়ির সামনের রাস্তায় পায়চারি করার সময় হঠাৎ আসামী সাইমুন অজ্ঞাতনামা ২/৩ জনের সহযোগিতায় তাকে জোর পূর্বক একটি সিএনজি গাড়ীতে করে অপহরণ করতে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

ঘটনাস্থলের পাশে উপস্থিত লোকজন বিষয়টি ভিকটিমের মাকে জানালে ভিকটিমের মা বিষয়টি তাৎক্ষণিকভাবে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও এলাকার গন্যমান্য লোকজনদের জানালে তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য পরামর্শ দেন।

পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ০৫ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন এবং বিষয়টি র‌্যাব-৭,চট্টগ্রামকে অবহিত করেন।

র‌্যাব-৭,চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধার এবং অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় গতকাল ১১ই নভেম্বর বিকেল তিনটায় চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ভাড়াঘর হতে ভিকটিমকে উদ্ধার করে এবং উক্ত অপহরণের সাথে জড়িত আসামী চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুরের মোহাম্মদ ওসমান আলীর পুত্র মোহাম্মদ সাইমুন(২৪) ও মোহাম্মদ ওসমান আলীর স্ত্রী হাছিনা বেগম এবং অপহরণে সার্বিকভাবে সহায়তা ও আশ্রয় প্রদানকারী আসামী চট্টগ্রামের পটিয়ার পূর্ব আশিয়ার গোলাম হোসেনের পুত্র(৩৭)কে ও আটক করেন।

পরবর্তীতে আসামীদের দেয়া তথ্য মতে এজাহারভুক্ত ৪ নং আসামী চট্টগ্রামের ফটিকছড়ি ধর্মপুরের মোহাম্মদ হাবিবের পুত্র মোহাম্মদ রাসেল(২৫)কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা বর্ণিত অপহরণের সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!