বরগুনার প্রতিপক্ষকে ফাঁসাতে পাকের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

0 ১৯২

বরগুনা প্রতিনিধিঃবরগুনার বামনায় জমি নিয়ে বিরোধের জেরধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের পাকের ঘরে আগুন লাগানোর অভিযোগ উঠছে একটি পরিবারের বিরুদ্ধে। ওই ঘটনাটি ঘটেছে উপজেলার ডৌয়াতলা গ্রামের ক্লিনিক সংলগ্ন হাওলাদার বাড়ীতে। গত মঙ্গল বার বিকাল ৫টার সময় প্রতিপক্ষকে ফাঁসতে এ অভিযোগ উঠছে নাসির হাওলাদারের বিরুদ্ধে।
ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানায় ওই জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ কোর্টে মামলা চলে আসছে, নাসির হাওলাদার ও রাসেল খানদের মধ্যে জমিতে ঘরতোলা নিয়ে উভয় পক্ষ বাকবিত্যান্ডে জড়িয়ে পড়ে এক পর্যায়ে রাসেল খান তার সাথে থাকা লোকজন নিয়ে চলে যাওয়ার পর নাসির হাওলাদার ডাকচিৎকার দিয়ে বলে রাসেল আমার পাকের ঘরে আগুন দিয়েছে।
রাসেল খান বলেন, এটা আমাদের পূর্বপুরুষদের সম্পত্তি এবং জমি ভোগ করে আসছি জমি নিয়ে কোটে আদালত মামলা বিচারাধীন অবস্থায় রয়েছে। তার রায় পাবার আগেই জমিতে ভোগদখল করতে গেলে আমরা নাসির হাওলাদারকে বাধা দেই এতে ক্ষিপ্ত হয়ে তারা তাদের পাকের ঘড়ে আগুন দিয়ে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।
অভিযুক্ত নাসির নাসির হাওলাদার জানান, রাসেল একই জমিতে ইট দিয়ে বাড়ি নির্মান করে তাতে আমরা বাধা দেইনি কিন্ত আমরা মাটির কাজ করতে গেলে রাসেল খান তার লোকজন নিয়ে আমাদের ওপর হামলা করে ও আমার পাকের ঘরে আগুন লাগায়।
প্রত্যাক্ষদর্শী ব্যাবসায়ী কামাল হোসেন বলেন, জমিতে ঘর তোলানিয়ে ঝগড় ঝাটির কিছুক্ষণ পর নাসির হাওলাদার ষড়যন্ত্রমূলক নিজের পাকের ঘরে আগুন দেয়।
এ ব্যাপারে রাসেল খান বামনা থানায় লিখিত অভিযোগ করেন, বামনা থানার অফিসার ইনচার্জ মো.হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!