বাঁশখালীতে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে আররো অতিরিক্ত পুলিশের ব্যবস্থা করা হবে – এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

0 ৮০

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন,উপকূলীয় বাঁশখালীর আইন শৃঙ্খলা স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশের ব্যবস্থা করা হবে।সেই লক্ষ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অতিরিক্ত পুলিশের আবেদন করা হবে।তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন বাঁশখালীর আনাচে কানাচে মাদক ও সন্ত্রাসীদের প্রতিরোধে আন্তরিক হতে হবে।

আজ ২৯ আগষ্ট রবিবার দুপুর ১২টায় বাঁশখালী অফিসারস্ ক্লাব মিলনায়তনে বাঁশখালী উপজেলা আইন শৃঙ্খলা ও মানব পাচার প্রতিরোধ কমিটির সভায় তিনি উপরোক্ত বক্তব্য দেন।বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

এছাড়া বক্তব্য রাখেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি )মোহাম্মদ সফীউল কবির,বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান আ. ন. ম. শাহাদত আলম,উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজাউল করিম মজুমদার,উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক,বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,ডা.শ্যামলী দাশ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাধনপুর ইউপি মহিউদ্দিন চৌধুরী খোকা,কথরিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান চৌধুরী,

ছনুয়া ইউপি চেয়ারম্যান মো. হারুনুর রশিদ, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান মো. বদরুদ্দীন, পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দিন,চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা,ট্রাফিক সার্জেন্ট মো. রেজাউল করিম,বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাসসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ।

আইন শৃঙ্খলা সভা শেষে বাঁশখালী উপজেলা সমন্বয় সভা ও অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!