বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন

0 ২০০,০৮১

দিনাজপুর ফুলবাড়ী উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে ২০২১-২০২২ অর্থ বছরের খরিফ/১ ২০২২-২০২৩ মৌসুমের কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় আউষ চাষে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।

 

গতকাল দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্তরে আনুষ্ঠানিক ভাবে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়ার সঞ্চালনায় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোছাঃ শামীমা আক্তার জাহান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার। এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান,বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

 

এবার উপজেলার ৩৫০ জন চাষিদের এই সুবিধা দেওয়া হবে। একজন কৃষকের মাঝে বিন্যমূল্যে ৫কেজি আউষ ধানের বীজ,২০কেজি ডিএপি,১০কেজি এমওপি সরাসায়নিক সার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!