ভাসানচর ক্যাম্প থেকে ফের পালানো ৭ রোহিঙ্গা আটক সন্দ্বীপ উপজেলার উড়িরচরে।

0 ২০৯

সন্দ্বীপ প্রতিনিধিঃ উড়িরচর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সমুদ্রপাড় এলাকা থেকে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে নৌকা দিয়ে পালিয়ে আসা ০৭ জন রোহিঙ্গা আটক করেছে স্থানীয় জনসাধারণ।

শনিবার বিকেল ৩ ঘটিকায় উড়িরচরের দক্ষিণ অংশের চরের নদীর কূল থেকে তাদের আটক করা হয়। আটক রোহিঙ্গারা দালালের মাধ্যমে শনিবার ভাষাণচর রোহিঙ্গা ক্যাম্প থেকে নৌকা দিয়ে উড়িরচরের উপকূলে আসে।

জানা যায়,আটককৃতদের দালালেরা নোয়াখালী নিয়ে যাবার কথা বলে সন্দ্বীপ উপজেলার উড়িরচরে নামিয়ে তারা পালিয়ে যায়।বর্তমানে তারা উড়িরচরের কলোনী বাজারে আটক রয়েছে।
আটক রোহিঙ্গারা হলেন সলিম(২০)পিতা- মোঃ আমীন,জিয়াউর রহমান(২০),পিতা- আব্দুর রহিম, মোছাঃ শারমীন(২২)পিতা- মোঃ আইয়ুব,মোছাঃ লাইলা(২৩)স্বামী- মোঃ সোহেল,মোঃ আমীর(৪) পিতা- মোঃ সোহেল,মোছাঃ তাসলিমা(৫)পিতা- মোঃ সোহেল,মোছাঃ তছমিন আরা(৪)পিতা-মোঃআইয়ুব।

উল্লেখ্য,এ নিয়ে গত দু-মাসে ছয় দফায় ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে সন্দ্বীপে পালিয়ে আসা মোট ৪৬ জন রোহিঙ্গাকে সাধারন জনগনের সহযোগিতায় আটক করেছে পুলিশ।উরিরচর পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাবুল আজাদ রোহিঙ্গা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।আটক রোহিঙ্গাদের থানায় আনা হচ্ছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!