মাগুরা থেকে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ মিললো যশোরে

0 ১২৩

হাফিজুর শেখ যশোর-  নিখোঁজের তিন দিন পর যশোরের বাঘারপাড়ার একটি লিচু বাগান থেকে ব্যাটারিচালিত ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার বুধোপুর গ্রামের বাঘারপাড়া-যশোর সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
এর আগে বুধবার মাগুরার সীমাখালী থেকে যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়ায় যাওয়ার পথে ওই চালক নিখোঁজ হয়েছিলেন। তার নাম আলামিন মোল্যা (২২)। তিনি মাগুরার শালিখা উপজেলার হরিশপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ জানায়, আলামিন মোল্যা গত বুধবার সন্ধ্যায় মাগুরার সীমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া যাওয়ার পথে নিখোঁজ হন। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এ ব্যাপারে তার পরিবারের সদস্যরা ওইদিন মাগুরার শালিখা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ব্যাপারে এলাকায় মাইকিংও করেছিলেন তার স্বজনেরা
এদিকে শুক্রবার দুপুরে যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকা থেকে তার ব্যাটারিচালিত ইজিবাইকটি উদ্ধার করে চাঁচড়া ফাঁড়ির পুলিশ। তবে ইজিবাইকে ব্যাটারি ছিলো না।
পুলিশের ভাষ্য, গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহের মুখে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে।
এলাকাবাসী জানান, শনিবার সকালে বাঘারপাড়া উপজেলার বুধোপুর গ্রামের বাঘারপাড়া-যশোর সড়কের পাশে একটি লিচু বাগানে একটি মরদেহ পড়ে ছিলো। মরদেহটি দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে বাঘারপাড়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পরিচয় শনাক্ত করেন।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন জানিয়েছেন, ইজিবাইক চালক আলামিন মোল্যার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!