মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধে গিয়েছিলেন বলেই স্বাধীন ভূখণ্ড পেয়েছিঃ কামরুল হাসান।

0 ১৬৮

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান বলেছেন,স্বাধীনতাবিরোধীরা এখনও তৎপর।তাই আমাদের সতর্ক থাকতে হবে।বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধে গিয়েছিলেন বলেই আজ এই স্বাধীন ভূখণ্ড পেয়েছি।

গত বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর)সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ের শেখ রাসেল চত্বরে মহান স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,আপনাদের দেখে আমরা অনুপ্রাণিত হই।আপনারা স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখবেন।আপনাদের দেখে আমরা উজ্জীবিত হই।এ আয়োজনের মধ্য দিয়ে আপনাদের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত।

সভাপতির বক্তব্য জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন,প্রধানমন্ত্রীর ভিশন ৪১ বাস্তবায়নের লক্ষ্যেই কাজ করতে হবে।সাম্প্রদায়িক শক্তি,মৌলবাদী শক্তি বাংলাদেশে যাতে ক্ষমতায় না আসতে পারে সেজন্য আপনাদের কঠোর ভূমিকা রাখতে হবে।তারা আবারও মাথাচাড়া দেওয়ার অপচেষ্টায় লিপ্ত। আপনাদের যে যুদ্ধ,সেটি সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে চলমান রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগের ডিআইজি মো.আনোয়ার হোসেন,পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর,পুলিশ সুপার রশিদুল হক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রামের ভারপ্রাপ্ত কমান্ডার এ কে এম সরোয়ার কামাল।এ সময় বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!