মুরাদনগরে বিট পুলিশিং মতবিনিয় ও পরিচিতি সভা অনুষ্ঠিত

0 ২৩০

সাখাওয়াত হোসেন তুহিনঃ কুমিল্লার মুরাদনগরে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মুরাদনগর থানা পুলিশের উদ‍্যোগে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্ঠিত হয়।

এলাকার বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন। নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়েরের সভাপতিত্বে ও ইউপি সদস্য শাহেদুল হক সুজনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান।

এসময় (ওসি) সাদেকুর রহমান বলেন, মুরাদনগরের মাটিতে কোন সন্ত্রাসীদের স্থান হবে না। এবং সন্ত্রাসীদের যারা মদদ দেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকাসক্তের বিরুদ্ধে সমাজের সবাই সচেতন হতে হবে। এবং যে কোন অন্যায় অনিয়ম দেখলে মুরাদনগর থানা পুলিশকে জানাবেন পুলিশ আপনাদের পরিচয় গোপন রাখবে। প্রত্যেক বাবা-মা খেয়াল রাখতে হবে তাদের সন্তানের প্রতি। সে কোথায় যাচ্ছে, কি করছে, কাদের সাথে মেলামেশা ও খেলাধুলা করছে। নিজ সন্তান বিপদগামী হলে এর চেয়ে কষ্টের আর অন্য কিছু হতে পারে না। তাই প্রত্যেক অভিভাবককে সন্তানের প্রতি যত্নবান হতে হবে। এ উপজেলায় যেন কোন কিশোর অপরাধী চক্র না গড়ে উঠতে পারে সে ব্যাপারে মুরাদনগর থানা পুলিশের বিশেষ নজরদারী রয়েছে।

অন্যান‍্যদের মাঝে বক্তব্য রাখেন, মাওলানা ছামির হোসাইন, মাসুকুল ইসলাম মাসুক, হাজী সামসুল হক, ময়নাল হোসেন, বাচ্চু মিয়া সরকার। অন্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের ইউপি সদস‍্য শিমুল বেগম, জামিনা আক্তার, শিউলি আক্তার ও ইউপি সদস্য আলমগীর হোসেন, জালাল উদ্দিন, মোতালেব মিয়া, আবুল কালাম, হেলাল মাস্টার, আলী-আকবর, জসিম উদ্দিন, সমাজসেবক মোহাম্মদ আলী শাহ-আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!