মুরাদনগর প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0 ২০০,১১৩

কুমিল্লা মুরাদনগর প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রোববার উপজেলা সদরে একটি হোটেলে স্থানীয় ও জেলায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের নিয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো আবুল খায়ের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের নেতা আহসান হাবীব শামীম,হেলাল উদ্দিন চৌধুরী।দৈনিক সমকালের মুরাদনগর প্রতিনিধি বেলাল উদ্দিন আহাম্মদের সঞ্চালনায় অন্যান্য সাংবাদিকদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন মুরাদনগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অধ্যাপক মোহাম্মদ শাহ আলম জাহাঙ্গীর ও হাবিবুর রহমান হাবিব, দৈনিক ইত্তেফাকের মুরাদনগর সংবাদদাতা মোশারফ হোসেন মনির, দৈনিক সরজমিনের ব্যুারো শারফিন শাহ, ভোরের কাগজের প্রতিনিধি শামীম আহম্মদ, দৈনিক মাতৃভূমির খবরের র্স্টাফ রিপোর্টার মনির খান, ফয়সাল আহম্মেদ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

ইফতার মাহফিলে মুরাদনগর প্রেসক্লাবের প্রয়াত সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. বদির উদ্দিন আহাম্মেদ, সাবেক সভাপতি হাজী আঃ আউয়াল সরকার ও সাংবাদিক আক্তারুজ্জামানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়ার মাহফিল পরিচালনা করেন মাওলানা মুফতি মোজাফ্ফর আহমেদ। ইফতার ও দোয়ার মাহফিলে মুরাদনগর উপজেলার কর্মরত অর্ধ শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!