মু্ক্তিযোদ্বার সন্তান এর উপর হামলার ঘটনায় আটক ১,নেতৃবৃনের নিন্দা প্রকাশ।

0 ৩০০,৪২৪

আমরা মুক্তিযুদ্ধের সন্তান,বাংলাদেশ রেল পথ মন্ত্রণালয়ের আহ্বায়ক ও বাংলাদেশ রেলওয়ের প্রধান প্রকৌশলী(পূর্ব)কার্যালয়ের অফিস সহায়ক তরুণ সমাজ কর্মী আনজির শাকিল ডিকো(প্রকাশ ডিকো শিকদার)কে প্রাণে মেরে ফেলার চেষ্টা চালায় মাদক কারবারি গং।

খুলশী থানার দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায় খুলশী থানাধীন ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আমবাগান এলাকার চিহ্নিত মাদক কারবারিদের বিরুদ্ধে স্বোচ্ছার ও মাদক বিরোধী অবস্থান নেওয়ায় এ হামলা চালায় বলে ডিকো শিকদার সিটি নিউজের কাছে জানায়।

ঘটনার সূত্রে জানা যায় গত ২৭ জুলাই রাত ৯টা ১০ মিনিটে আমবাগান রেল গেইট এলাকায় চিহ্নিত মাদক কারবারি আমবাগান রেলওয়ে কলোনী ৫২১ নং কোয়াটারের সামনে কাঁচা ঘরের বসবাসরত মোঃ ফরিদ আলম ও শাহিনুর বেগমের সন্তান মোঃ জীবন(১৮)ডিকো শিকদারকে দেখে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় টিটকারি মারলে ডিকো শিকদার প্রতিবাদ করলে আমবাগান তরুণ সংঘ মাঠের বাতেন বেপারী ও মাতা রিনু বেগমের ২ সন্তান মোঃ আলমগীর (৩২) ও মোঃ জাহাঙ্গীর (২৮) ডিকো শিকদারকে অকথ্য ভাষায় গালমন্দ করে। তখন রাত বেশি হওয়ায় ডিকো শিকদার কৌশলে তার বাসায় চলে যায়।

তার পরের দিন ২৮ জুলাই বিকাল সাড়ে ৫টায় আমবাগান রেল গেইটের গেট কিপারের রুমের সামনে ডিকো শিকদার অফিস থেকে ফেরার পথে ২৭ তারিখের ঘটনার জের ধরে ডিকো শিকদারকে প্রাণে মেরে ফেলার জন্য মোঃ জীবন টিপ ছুড়ি দিয়ে ডিকো শিকদারকে ছুড়িকাঘাত করার চেষ্টা করে এবং জীবনের সঙ্গী মোঃ আলমগীর ও মোঃ জাহাঙ্গীর ডিকো শিকদারের উপর হামলা করে ডিকো শিকদারের পকেটে থাকা নগদ অর্থ ৩৭০০/- (তিন হাজার সাত শত) টাকা কেঁড়ে নেয়।

ডিকো শিকদারের আত্ম চিৎকারে পার্শ্ববর্তী এলাকা থেকে লোক-জন এসে ডিকো শিকদারকে উদ্ধার করে এসময় জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করলে খুলশী থানা পুলিশ দূরত ঘটনাস্থলে গিয়ে টিপ ছুড়ি সহ মোঃ জীবনকে আটক করতে সক্ষম হয়। এসময় আলমগীর ও জাহাঙ্গীর পালিয়ে যায়। এব্যাপারের গত ২৯ তারিখ আনজির শাকিল ডিকো বাদী হয়ে খুলশী থানায় এজাহার করে।

এঘটনায় খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হোসেন হিরণ,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়ছার মালিক,আমরা মুক্তিযোদ্ধার সন্তান বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুরজিৎ দত্ত সৈকত,মহানগরের সেক্রেটারী ইসতিয়াক আহমেদ সাজিদ,মীরসরাই উপজেলা আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর সভাপতি নয়ন কান্তি ধুম তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!