মেলান্দহে মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার।

0 ১৬৪

জামালপুরের মেলান্দহে মা-মেয়ের নিজ ঘর থেকে জয়ফল বেওয়া(৫৫)মেয়ে মোছা:স্বপ্না আক্তার(২৫)গলাকাটা লাশ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ।

শনিবার রাত ৭ টায় পৌরসভার গোবিন্দপুর গাড়োয়ালপাড়া গ্রামে নিহত জয়ফল বেওয়া,স্বামী মৃত আকমল চ‍ৌধুরী ও নিহত স্বপ্না আক্তার,পিতা মৃত আকমল চৌধুরী।

এলাকার লোকজন জানান,মৃত আকমল চৌধুরী ১৯৯৮ সালে মৃত্যু হয়।আকমল চৌধুরীর দুই ছেলে মিলন চৌধুরী ও মিষ্টার চৌধুরী ওমান প্রবাসী।আরেক ছেলে মো: জহুরুল ইসলাম বাড়িতেই থাকেন। ৫ বছর আগে স্বপ্নার বিয়ে হয়েছিল যশোরে।অভিভাবকদের মাধ্যমে স্বপ্নার ডিভোর্স হয়েছে।

স্থানীয় লোক জন বলেন,জহুরুল ইসলামের সাথে মা-বোনের কলহ হয়।এ নিয়ে একই বাড়ির আঙ্গিনায় বেড়া দিয়ে চলাচল বন্ধ করে দেয়।দুইদিন আগে জহুরুল ইসলাম স্বস্ত্রীক বাড়ি থেকে চলে যায়।এরপর থেকেই দুইদিন যাবৎ ঘরের দরজা-জানালা বন্ধ ছিল।ওদিকে দুই দিন যাবৎ ওমান থেকে জয়ফলের ছেলেরা ফোন দেয়,ফোনে না পেয়ে বিচলিত হয়ে পড়েন।

জয়ফল ফোন রিসিভ করে না।তার পর জয়ফল এর ছেলে ওমান প্রবাসী মেলান্দহ রূপসিহাটা মামা মানিকের কাছে ফোন দেয়।খবর পেয়ে জয়ফলের ভাই মানিকসহ অন্যান্য স্বজনরা গোবিন্দপুরে এসে দরজা খুলে প্রবেশ করলে গলাকাটা লাশ দেখতে পান।মানিকের বোন ও ভাংনী গলা কাটা লাশ দেখে চিৎকার দেয়।পরে এলাকার লোক জন জয়ফল এর বাড়িতে এসে মানুষ ভেঙ্গে পড়ে।

মানিক জানান,আমি মেলান্দহ থানায় ফোন দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।মেলান্দহ থানার ভারপ্রাপ্ত ওসি এম এম ময়নুল ইসলাম বলেন,এ ঘটনায় তদন্ত চলিতেছে দূত সস্ত্রাসীদের গ্রেফতার করা হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!