যশোরের শার্শায় নির্বাচনে হেরে পরিষদের আসবাবপত্র নিয়ে গেলেন চেয়ারম্যান!

0 ৭২

শার্শা (যশোর) প্রতিনিধিঃ নির্বাচনে পরাজিত হয়ে যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন আসবাবপত্রসহ দরজা, জানালার পর্দা খুলে বাড়িতে নিয়ে গেছেন চেয়ারম্যান। শুক্রবার (৩ ডিসেম্বর) এসব আসবাবপত্র তিনি পরিষদ থেকে বাড়িতে নিয়ে যান। এর আগে গত ২৮ নভেম্বরের নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের কাছে পরাজিত হন।

২০১৬ সালে ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন হাসান ফিরোজ টিংকু। কিন্তু গত ২৮ নভেম্বর তিনি পরাজিত হন। আর শুক্রবার তিনি পরিষদ থেকে চেয়ার, টেবিল, টিভি, এসি, দরজা-জানালার পর্দা, সোফা, র‌্যাক, জতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ বাড়িতে নিয়ে যান।
কায়বা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলতাফ হোসেন বলেন, টিংকু নির্বাচনে পরাজিত হয়ে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। পরিষদের আসবাবপত্র নিজ বাড়িতে নিয়ে যাওয়া কোনো সভ্য মানুষের কাজ নয়। পরিষদ থেকে এসব নিয়ে যাওয়ার পূর্বে শার্শা থানার ওসি ফোন করে বলেছেন কোনো ঝামেলা যেন না হয়।
যোগাযোগ করা হলে হাসান ফিরোজ টিংকুর বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, আমি ইউনিয়ন পরিষদ থেকে যেসব জিনিসপত্র নিয়ে এসেছি তার একটিও ওই পরিষদের নয়। আমার নিজস্ব অর্থায়নে এসব আসবাপত্র ক্রয় করা। আমার জিনিস যদি না হতো তাহলে ইউনিয়নের সচিবই আমাকে বাধা দিতেন।
তিনি আরো বলেন, করোনার সময় আমার নিজস্ব অর্থায়নে কেনা ওই পরিষদে অনেক চাল ডাল আছে। আমার লোকজন সেগুলো আনার সময় আলতাফ হোসেনের লোকজন বাধা দিয়েছেন। এগুলো সরকারি টাকায় ক্রয় করা না। আমার নিজস্ব টাকায় ক্রয় করা।
কায়বা ইউনিয়ন পরিষদ সচিব আবু জাফর বলেন, চেয়ারম্যান টিংকু যেসব মালামাল ইউনিয়ন পরিষদ থেকে নিয়ে গেছেন এগুলো তার নিজস্ব অর্থায়নে ক্রয় করা। এজন্য আমরা বাধা দিতে পারি না।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!