যশোরে ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টরের বিরুদ্ধে স্ত্রীর মামলা।

0 ৯১

যশোর জেলা প্রতিনিধিঃ যৌতুক দাবির অভিযোগে ওয়ালটন গ্রুপের কর্মকর্তা কাজী জাহিদ সাহানের বিরুদ্ধে যশোর আদালতে গতকাল একটি মামলা হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) যশোর সদর উপজেলার কামালপুর গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে সুমাইয়া আফরিন সীমা মামলাটি করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন।

অভিযুক্ত কাজী জাহিদ ঢাকা সাভারের জিনজিরার মৃত কাজী আব্দুর রবের ছেলে ও ওয়ালটন গ্রুপের কর্পোরেট অফিসের ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টর।

মামলার অভিযোগে জানা গেছে, ২০০৪ সালের ৫ সেপ্টম্বর কাজী জাহিদ পারিবারিকভাবে সুরাইয়া আফরিন সীমাকে বিয়ে করেন। বিয়ের সময় ঢাকায় ফ্লাট কেনার জন্য ২০ লাখ টাকা, আংটি, চেন ও সংসারের যাবতীয় মালামাল যৌতুক দাবি করেছিলেন। যৌতুকের টাকা পরে দিবেন বলে মেয়েকে তার সাথে বিয়ে দেয়া হয়।

পর্যায়ক্রমে সংসারের যাবতীয় মামলামাল, দাবিকৃত সোনার গহনা দেয়া হয়। এরপর ফ্লাট কেনার জন্য ২০ লাখ টাকা যৌতুক দাবি করতে থাকেন কাজী জাহিদ। মেয়ের সুখের কথা চিন্তা করে তার পিতা ফ্লাট কেনার জন্য ১৭ লাখ যৌতুক দেন। এরমধ্যে তাদের দুইটি সন্তান জন্ম নেয়। কিছুদিন যেতে না যেতে জাহিদ বাকি তিন লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীর ওপর মনসিক ও শারিরীক নির্যাতন শুরু করেন।

একর্পায়ে যৌতুক দাবির অত্যাচারে অতিষ্ঠ হয়ে সীমা কোন টাকা এনে দিতে পারবেন না বলে জানান। এজন্য গত অক্টোবরে সীমাকে দুই সন্তানসহ পিতার বাড়ি তাড়িয়ে দেয়া হয়। এরপর থেকে স্ত্রী-সন্তানদের তিনি আর খোঁজ নেননি। গত ৫ নভেম্বর জাহিদকে সীমার পিতার বাড়িতে সংবাদ দিয়ে আনলে তিনি যৌতুকরে টাকা ছাড়া তার স্ত্রীকে নিবেন না বলে চলে যান

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!