যশোরে দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় প্রতিবাদ সমাবেশ করেছে।

0 ১৭৪

যশোর জেলা প্রতিনিধিঃ আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আনিছুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয় দলীয় একটি পক্ষ। যার প্রেক্ষিতে আনিছুর রহমান নৌকার মনোনয়ন বঞ্চিত হয়।

এর প্রতিবাদে দেয়াড়া ইউনিয়ন পরিষদ চত্বরে প্রতিবাদ সমাবেশ করে ইউনিয়ন আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড ও পূজা উদযাপন পরিষদ।
দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুনসুর আলীর সভাপতিত্বে এবং জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তোরাব আলীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, দেয়াড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান,দেয়াড়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বিষ্ণুপদ বিশ্বাস
উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোপাল সরকার, বীর মুক্তিযোদ্ধা, আব্দুস সামাদ, বীর মুক্তিযোদ্ধা মহসীন আলী, সকল ইউপি সদস্যবৃন্দ, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগ,সকল ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!