যুবলীগের মহাসমাবেশে যুবনেতা লায়ন মিজানুর রহমানের নেতৃত্বে হাজারো নেতাকর্মীর যোগদান।

0 ৫১০,০৬০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে সুবর্ণজয়ন্তী ও ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত যুব মহা সমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী কর্মী বান্ধব যুবনেতা লায়ন মোঃ মিজানুর রহমান।এসময় মহা সমাবেশে অতিথি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ লায়ন মিজানুর রহমানের মিছিলকে স্বাগত জানায়।

গতকাল শুক্রবার(১১ই নভেম্বর)ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রায় ৫ লক্ষ লোকের অংশগ্রহণে যুব মহা সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত মহা সমাবেশে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাসী লায়ন মোঃ মিজানুর রহমান মিজানের নেতৃত্ব হাজারো নেতা-কর্মীর উপস্থিতি ছিলো চোখে পড়া মতো।বিভিন্ন স্যাটেলাইট টেলিফোনে সরাসরি সম্প্রচারই তার প্রমাণ।

উক্ত মহা সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গত(১০ই নভেম্বর)লায়ন মিজানুর রহমানের নেতৃত্বে সন্দ্বীপ থেকে নদীপথে হাজার হাজার নেতাকর্মী মহাসমাবেশে যোগদান করার জন্য ঢাকায় আসেন।

এই বিষয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাসী লায়ন মোঃ মিজানুর রহমান মিজান বলেন,আমাকে ভালোবেসে সেই সন্দ্বীপ থেকে নদীপথে চট্টগ্রাম,চট্টগ্রাম থেকে ঢাকায় মহা সমাবেশে যারা উপস্থিত হয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।বাংলাদেশ আওয়ামী যুবলীগের মহা সমাবেশে নেতা-কর্মীর ঢল দেখা গেছে।এইভাবেই যদি সারা বাংলাদেশের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা একত্রে থাকে আগামী জাতীয় নির্বাচনেও বাংলাদেশ আওয়ামীলীগ আবারও সরকার গঠন করবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!