রসিংদীতে স্বামীর সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার

0 ১১৩

নসিংদীর পলাশে স্বামীকে মারধর করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় দুই বখাটেকে আটক করেছে পুলিশ।পলাশের ঘোড়াশাল এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।আটককৃতরা হলো পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে রাজিব (৩০) ও চামড়াব গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে রিফাত (২০)।

পুলিশ জানায়, শনিবার বিকেলে পলাশের একটি জুটমিলের এক কর্মচারী তার স্ত্রীকে নিয়ে ঘোড়াশাল ফ্লাগ রেলস্টেশনে ঘুরতে যায়। পরে সন্ধা সাড়ে ৬টার দিকে ওই রেলস্টেশনের ভ্রাম্যমাণ দোকান থেকে তারা ঝাল মুড়ি ক্রয় করেন। সেই ঝাল মুড়ি খাওয়ার সময় টেঙ্গরপাড়ার রাজিব ও রিফাতসহ অজ্ঞাত আরও এক বখাটে স্বামী-স্ত্রী যাচাইয়ের লক্ষ্যে তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে নেয়। পরে ওই নারীর স্বামীকে তারা মারধর করে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে টান স্টেশনের কাছাকাছি রেললাইনের উপরে নির্জন স্থানে নিয়ে যায়।

এসময় বখাটেরা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। এদিকে স্বামী কোন উপায় না পেয়ে মুঠোফোনে ৯৯৯ কল করেন। পরে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িকে ঘটনার বিষয়টি জানানো হয়। খবর পেয়ে শনিবার রাতে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরল আলম, এসআই মাজেদুর রহমান ও সঙ্গীয় ফোর্স বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই বখাটে রাজিব ও রিফাতকে আটক করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরল আলম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, আমরা দুজনকে আটক করে নরসিংদী রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি। ভুক্তভোগীদের কাছ থেকে লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!