রামগঞ্জে ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করলেন এমপি ড.আনোয়ার হোসেন খাঁন

0 ২১১

সাখাওয়াত হোসেন,লক্ষ্মীপুরঃ রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বাস্তবায়নকৃত ২ কোটি ১০ লাখ ০৪ হাজার ২৪২ টাকা ব্যয়ে নির্মিত ৩-তলা বিশিষ্ট দরবেশপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের চুক্তিপত্র ও চাবি হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৪টায় নব-নির্মিত ভবনের নীচতলায় রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খাঁন।

রামগঞ্জ উপজেলা প্রশাসন ও দরবেশপুর উচ্চ বিদ্যালয়ের সার্বিক ব্যবস্থাপনায় এবং রামগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলিপ দে’র সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দরবেশপুর উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া, ৮নং করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুল হক মুজিব, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ।

এসময় ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রধান অতিথির হাতে ভবনের চাবি হস্তান্তর করেন মোঃ সুমন দেওয়ান।
পরে সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁনের মামা আলীপুর গ্রামের করোনা উপসর্গে মৃত মোঃ সেলিম হোসেন ও ইছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদ উল্যার কবর জিয়ারত করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!