রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসিরের বদলি নতুন নির্বাহী অফিসার তাপ্তি চাকমা

0 ১৯৮

সাখাওয়াত হোসেনঃ রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বদলি হয়ে নতুন কর্মস্থল কাপ্তাই ও কুমিল্লার হোমনা উপজেলা থেকে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে শীগ্রয় যোগদান করবেন তাপ্তি চাকমা।আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) চট্টগ্রাম, মোহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ২০১৯ইং সনের ২৪ জুলাই উপজেলা নির্বাহী অফিসার হিসাবে রামগঞ্জ উপজেলায় যোগদান করেন। যোগদানের পর থেকে রামগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ সামাজিক কাজকর্মে এবং প্রশাসনিক কার্যক্রমে ব্যাপক সূনামের অধিকারী হন।

তার অক্লান্ত পরিশ্রম ও মেধায় ডেঙ্গু প্রতিরোধ-ছেলেধরা-গুজব ও করোনা ভাইরাসের মহামারিতে নির্বাহী অফিসার মুনতাসির জাহানের ভূমিকা ছিলো লক্ষনীয়। চরম প্রতিকূল পরিবেশে অত্র উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন নিরলসভাবে। রাতদিন করোনা পরিস্থিতি উন্নয়ন ও লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যদ্রব্য।

দুই সন্তানের জননী মুনতাসির জাহান করোনাকালীন সময়ে বেশিরভাগ সময় দিয়েছেন কিভাবে রামগঞ্জ উপজেলাবাসী ভালো থাকবেন। বীর মুক্তিযোদ্ধা বাবার সন্তান হিসাবে নির্বাহী অফিসার মুনতাসির জাহান ছিলেন সাহসী এক যোদ্ধা। প্রতিনিয়ত করোনা ভাইরাস উপসর্গ ও করোনা আতঙ্কিত করলেও করোনা প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণে কখনো পিঁছপা হননি।

রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক হারুন অর রশিদ জানান, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের হটাৎ বদলিতে রামগঞ্জ উপজেলাবাসী একজন যোগ্য অভিভাবকের শূণ্যতা উপলব্দি করবেন। এসময় তিনি সরকারী চাকরীজীবি হিসাবে মুনতাসির জাহানের সার্বিক সফলতা কামনা করেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, উপজেলা প্রশাসন এবং থানা পুলিশের সমন্বয়ে করোনাকালীন সময়ে রামগঞ্জ উপজেলা ও পৌর শহরে কার্যক্রমগুলো ছিলো আন্তরিকতায় পরিপূর্ণ। আমি রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের মঙ্গল কামনা করছি, তিনি যেখানেই বদলি হয়ে যোগদান করবেন সেখানেই যেন সফলতার সাথে স্ব মহিমায় কাজ করে যেতে পারেন।

সদ্য বদলি হওয়ার খবর পেয়ে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জানান, সরকারী চাকুরীতে বদলি থাকবেই। তবে রামগঞ্জ উপজেলাবাসীর ভালোবাসা এবং অকৃত্রিম শ্রদ্ধা আমাকে কষ্ট দিবে।

সবসময়ই মনে পড়বে এ উপজেলার মানুষের কথা। সুযোগ পেলেই রামগঞ্জ উপজেলাবাসীকে কাপ্তাই উপজেলায় বেড়াতে যাওয়ার অনুরোধ করে তিনি আরো জানান, আমিও সুযোগ পেলে রামগঞ্জ উপজেলাবাসীকে দেখতে আসবো। হয়তো কোন একদিন লক্ষ্মীপুর জেলায়ও বদলি হয়ে আসতে পারি সৃষ্টিকর্তার কৃপায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!