রোড টু স্মার্ট বাংলাদেশের আওতায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন।

0 ৫০৬,৬৩১

রোড টু স্মার্ট বাংলাদেশের আওতায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের স্মার্ট কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে।রোববার(১৪ মে)দুপুর ১২ টার সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধন করেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনাসভা করা হয়,জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান প্রতিমন্ত্রী পদমর্যাদা বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলাপরিষদের সদস্য মাইনুউদ্দিন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী।

প্রধান অতিথি বলেন,এখন জেলা আওয়ামী লীগ কার্যালয়ের দোতলায় স্থাপিত ডিজিটাল সুবিধাসমৃদ্ধ কক্ষ থেকে সরকারের উন্নয়ন,সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে,সামনে জাতীয় নির্বাচন তাই আমাদের সরকার উন্নয়ন জনসাধারণের মাঝে তুলে ধরতে হবে।

উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামী লীগ সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,কংজরী চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,যুগ্ম সম্পাদক আশুতোষ চাকমা,দপ্তর সম্পাদক চন্দন দে,বন ও পরিবেশ সম্পাদক শওকত উল ইসলাম,সদস্য শামীম চৌধুরী,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস,দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দে,খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনির আহমেদ,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন,যুবমহিলালীগের সভাপতি বিউটি রানি ত্রিপুরাসহ জেলা ও উপজেলা,পৌর আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!