র‍্যাবের অভিযানে চট্টগ্রামের দুই কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার।

0 ৬৭৫,৫৪৯

চট্টগ্রাম নগরে ‘সানি গ্যাং ও পিচ্ছি সাকিব গ্যাং’ নামে দুই কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বায়েজিদ ও পাহাড়তলী এলাকা থেকে দুটি গ্যাংয়ের এসব সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সানি গ্যাংয়ের সদস্যরা হলেন,রিয়াজ উদ্দিন সানি(২৪),সাদ্দাম হোসেন(২০),আব্দুল মান্নান(২০), তানভীর(২০),সোহেল রানা(২১),রবিউল হোসেন(১৮) ও আল রাব্বি (২৪)।এর মধ্যে গ্যাং লিডার রিয়াজ উদ্দিনের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে।তানভীর ও আল রাব্বির বিরুদ্ধে নগরের বায়েজিদ বোস্তামী থানায় চুরির মামলা রয়েছে।

অন্যদিকে গ্রেপ্তার পিচ্ছি শাকিব গ্যাংয়ের সদস্যরা হলেন,গ্যাং লিডার জসিম(২৫),রাকিব(১৯),বেলাল মিয়া সাজু(২৩) ও সাকিব(১৫)।

র‍্যাব-৭ কর্মকর্তারা জানান,সানি গ্যাংয়ের সদস্যরা বায়েজিদ এলাকায় মারামারি,ছিনতাই,চাঁদাবাজিতে জড়িত।গ্যাং লিডার রিয়াজ উদ্দিন সানী বায়েজিদ এলাকার একটি হত্যা মামলার আসামি।এই গ্যাং প্রকাশ্যে বায়েজিদ বোস্তামী এলাকায় ছিনতাই ও চাঁদাবাজিতে লিপ্ত।

পিচ্চি শাকিব গ্যাংয়ের সদস্যরা পাহাড়তলী এলাকায় টাকার বিনিময়ে বিভিন্নজনের হয়ে মারামারি,জমি দখলের মত বিভিন্ন অপরাধমূলক কাজে অংশ নেওয়ার পাশাপাশি চাঁদাবাজি,ছিনতাইয়ে জড়িত বলে র‌্যাব দাবি করছে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন,গ্রেপ্তার জসিম,রাকিব এবং বেলালের বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি,সাকিবের বিরুদ্ধে পাহাড়তলী এবং আকবরশাহ থানায় দুটি ছিনতাই,চাঁদাবাজি ও মারামারির মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!