র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ এএসআই সুব্রত গ্রেফতার।

0 ১৭৭

রাজধানীর ঢাকা রূপনগর থানার এএসআই সুব্রতকে ফেনসিডিলসহ গ্রেফতার করেন র‌্যাব। সোমবার কুমিল্লা থেকে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসার সময় তাকে গ্রেফতার করা হয়।এ সময় তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়।তাদের কাছ থেকে ৯৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এএসআই সুব্রত ঢাকা রাজধানীর মিরপুর এলাকার রূপনগর থানায় কর্মরত ছিলেন ।

ফেনসিডিল জব্দের ঘটনায় সোমবার রাতে তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতোয়ালি থানায় মামলা হয়।মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশ।

এ,এস,আই সুব্রত সরকারকে আটকের বিষয়ে জানতে চাইলে মিরপুর বিভাগের পল্লবী জোনের দায়িত্বে থাকা এডিসি আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আমরা এখনো বিস্তারিত কিছু জানি না।তিনি কুমিল্লায় আটক হয়েছেন।

এ,ডি,সি আরিফুল ইসলামের ভাষ্য,কুমিল্লা থেকে পাঠানো তথ্যে তিনি বিষয়টি জানেন।তবে এ,ডি,সি নিশ্চিত করেন সোমবার এএসআই সুব্রত কর্মস্থলে অনুপস্থিত ছিলেন।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক(তদন্ত)কমল কৃষ্ণধর জানান,এ,এস,আই সুব্রতকে ৯৯ বোতল ফেনসিডিলসহ সোমবার আটক করে র‌্যাব।রাতেই র‌্যাব বাদী হয়ে মামলা করে।তার সঙ্গে আরেকজনকেও আটক করা হয়েছে।মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,এ,এস,আই সুব্রত দীর্ঘদিন ধরে ডিএমপির মিরপুর বিভাগে কর্মরত রয়েছেন।তিনি রূপনগর থানায় এসআই মাসুদের সহযোগী হিসেবে কাজ করতেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!