র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৯৫০ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে

0 ১৫৭

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৯৫০ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে।

আজ ০৫/১২/২০২১ তারিখ দুপুর ১.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন পূর্বদেলুয়া মধ্যপাড়া গ্রামস্থ পূর্বদেলুয়া মধ্যপাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৫০(উনিশশত পঞ্চাশ) পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল এবং নগদ ৪১৪/-(চারশত চৌদ্দ) টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীঃ মোঃ জিয়াদুল হক @ কাজল (৪৭), পিতা মৃত গোলাম রসুল তালুকদার, সাং- পূর্নিমাগাঁতী পশ্চিম পাড়া, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মুস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন, তিনি আরও অনেক এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!