লাকসামে স্মাইল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

0 ১৮৬

আমজাদ হোসাইন,লাকসামঃ কুমিল্লার লাকসাম উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে স্মাইল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১:০০ ঘটিকায় মুদাফরগঞ্জ আলী নওয়াব উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গনে ২০০ জন প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরন করা হয়। দেশে ও প্রবাসে অবস্থানরত ৫০ জন তরুন সমাজসেবককে নিয়ে জুন’২০২০ইং তারিখ থেকে প্রতিবন্ধীদের মাঝে হাসি ফুটানোর লক্ষ্যে কুমিল্লা জেলায় স্মাইল ফাউন্ডেশনের পথ চলা শুরু হয়। ফাউন্ডেশনের কার্যকরী কমিটির পক্ষে অর্থ সম্পাদক লায়ন মোঃ হাফিজুর রহমান বলেন, প্রতিবন্ধীরা সমাজে অবহেলিত ও মানবিক জীবন যাপন করে এদের জীবনমান উন্নয়ন ও কারিগরি শিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে আমরা কাজ করছি। বিগত দিনে স্মাইল ফাউন্ডেশন ১০০ টি হুইল চেয়ার, ১০ টি সেলাই মেশিন, চিকিৎসার জন্য নগদ ৪ লক্ষ ২৫ হাজার টাকা, আবাসন ব্যাবস্থায় নগদ ১ লক্ষ টাকা প্রদান করা হয়েছে। স্মাইল ফাউন্ডেশনের সদস্য কতৃক মাসিক সংগ্রহে ফাউন্ডেশনের তহবিলটি পরিচালিত হচ্ছে। ফাউন্ডেশনের তহবিল হতে এই পর্যন্ত ১৫ লক্ষ টাকা প্রতিবন্ধীদের আত্ননির্ভরশীল করার লক্ষে সহযোগিতার কাজে ব্যায় করা হয়। সামনের দিনগুলোতে ও ফাউন্ডেশনের পক্ষ হতে সহযোগিতা অব্যাহত থাকবে। আমরা আশাবাদী প্রতিবন্ধী অবহেলিত মানুষগুলোকে সহযোগিতার লক্ষ্যে স্মাইল ফাউন্ডেশনকে অনুদান সহযোগিতা ও পরামর্শ প্রদানে অনেকেই এগিয়ে আসবে।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আবদুল মান্নান মজুমদার (অধ্যক্ষ, মুদাফরগঞ্জ আলী নওয়াব উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ), মোঃ খোরশেদ আলম ( বিশিষ্ট ব্যাবসায়ী), আবুল কালাম (বিশিষ্ট ব্যাবসায়ী)।
সভাপতিত্ব করেন, মোঃ ছফি উল্লাহ্ মৃদা (প্রতিষ্ঠাতা সদস্য), সঞ্চালনায়, মোঃ আবদুল্লাহ আল মুতালিব, লিউ এম.এ.এস হিরন।সদস্যগনের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন মোঃ হাফিজুর রহমান (অর্থ সম্পাদক), আবু জাহের তালুকদার (যুগ্ন-সাংগঠনিক সম্পাদক), মহসিন মিয়া মাসুদ(কোষাদক্ষ), জসিম উদ্দিন (কোষাদক্ষ),মোয়াজ্জেম হোসেন, (প্রতিষ্ঠাতা সদস্য) প্রমূখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!