লালমোহনে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

0 ১৫১

স্টাফ রিপোর্টারঃ ভোলার লালমোহন উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।লালমোহন উপজেলা পরিষদ আয়োজনে মঙ্গলবার(৩০ নভেম্বর)দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার প্রত্যয়ে নানাবিধ সমস্যা ও সমস্যাগুলো নিরসনে করণীয় শীর্ষক নানা পরিকল্পনা তুলে ধরেন বক্তারা।উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা’র সঞ্চালনায় আইন শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমান,ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাকসুদুর রহমান মুরাদ,মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম মৎস্য কর্মকর্তা মো. রুহুল কুদ্দুস প্রমূখ।

প্রধান অতিথি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন আলোচনায় বলেন,লালমোহনের আইন শৃঙ্খলা ভালো ও সুন্দর রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন তিনি।লালমোহনের সকল সেক্টরকে তাদের নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য ও বলেন এমপি শাওন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!