লায়ন মিজানুর রহমান মিজানের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন।

0 ৫১০,৪৯৫

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে সন্দ্বীপ উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার(২৮শে সেপ্টেম্বর)দুপুর দেড়টায় সাউথ সন্দ্বীপ আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে চলচ্চিত্র ও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

উক্ত প্রদর্শনীতে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক জয়নাব বেগম,আনোয়ার হোসেন,সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম,হাসান আজিমসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিকেল চারটায় মাইটভাঙ্গা ইউনিয়নের ভগবান বনিকের বাড়ির দুর্গা মন্দিরে দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

অন্যদিকে বিকেল সাড়ে চারটায় মাইটভাঙ্গা ফয়জুল উলুম মাদ্রাসায় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন,দোয়া ও এতিমদের খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি শামসুল আলম,ইউনিয়ন আওয়ামী সহ-সভাপতি মাওলানা মোশাররফ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান মেহেরাজ,দিদারুল আলম,আবুল কাশেম,সেলিম,ইউনিয়ন যুবলীগ সভাপতি আবদুর রহিম শিবলী,সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না,সাংগঠনিক সম্পাদক শরিফুর রহমান জিহাদ, নুরুল আহাদ শিমুল,উত্তর জেলা ছাত্রলীগ নেতা আরমান হোসেন,উপজেলা ছাত্রলীগ নেতা হীরা কাইসার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টুটুল চৌধুরীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!