শ্রীপুরে আলহাজ্ব আলী আজগর বি.কম এর নির্বাচনি প্রস্তুতি সভা ও দোয়া মাহফিল।

0 ২৩৫

হুমায়ূন কবির: গাজীপুরের শ্রীপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী,আলহাজ্ব আলী আজগর বি.কম।মোঃ হারুন অর রশিদ এর সভাপতিত্বে ১৪/১১/২০২০ইং রোজ শনিবার সকাল ৯ ঘটিকায় পারিবারিক ভাবে নির্বাচনী প্রস্তুতি সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।উক্ত নির্বাচনী প্রস্তুতি সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শ্রীপুর পৌরসভার বার বার নির্বাচিত সাবেক সফল কাউন্সিলর আলহাজ্ব মোঃ আব্দুল ছালাম মোল্লা।

প্রধান অতিথি আলহাজ্ব ছালাম মোল্লা বলেন বিগত দিনে আপনার যে ভাবে আমাকে সমর্থন করে ৪ বার নির্বাচনে বিপুল ভোটে বিজয় করে ছিলেন।আপনাদের সে ভালোবাসা আপনাদের সে,রিন আমি কোনোদিন শোধ করতে পারবোনা।আমি অসুস্থ্য থাকায় এবারের নির্বাচন থেকে অব্যবহিত নিয়ে এবারের নির্বাচনে এমনি একজন ব্যক্তিকে সমর্থন করছি। যিনি পৌর ৮ নং ওয়ার্ডের প্রতিটি মসজিদ মাদ্রাসা, স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যিনি বার বার অনুদান দিয়ে থাকেন।

যিনি মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়, ও পিয়ার আলী বিশ্ববিদ্যালয়ের আজীবন দাতা সদস্য।একজন সত শিক্ষিত আদর্শবান সাদা মনের মানুষ।আলহাজ্ব আলী আজগর বি.কম সাহেবকে সমর্থন করে। আপনাদের বলতে চাই,বিগত দিনে আপনারা আমাকে যে ভালোবাসা দিয়ে ছিলেন যে ভাবে সমর্থন করে বিপুল ভোটে বিজয় করে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে ছিলেন।সে ভাবে এবারের শ্রীপুর পৌরসভা নির্বাচনে পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে আলহাজ্ব আলী আজগর বি.কম সাহেকেও ভালোবেসে সমর্থন করে বিপুল ভোটে বিজয় করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন,পরিশেষে আলহাজ্ব আলী আজগর বি.কম সাহেবের জন্য আপনাদের সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উক্ত নির্বাচনি প্রস্তুতি সভা ও দোয়া মাহফিল।আরো উপস্থিত ছিলেন, আলহাজ্ব আলী আজগর বি.কম এর চাচা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ বোরহান উদ্দিন সাহেব,বিশিষ্ট সমাজ সেবক হারুন অর রশিদ সাহেব,বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ আলী সাহেব।মানুষ গরার কারিগর আলহাজ্ব মোঃ কুদ্দুস মাষ্টার সাহেব,আলহাজ্ব সেকান্দর মাষ্টার সাহেব।মোঃ সিরাজুল ইসলাম পীর সাহেব। বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল গফুর সাহেব,মোঃ হানিফ চাঁন পীর সাহেব, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবু সাঈদ সাহেব,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল কাশেম সাহেব।বিশিষ্ট সমাজ সেবক,আদর্শবান রাজনীতিবিদ,সাবেক ছাত্র নেতা ৮ নং ওয়ার্ডবাসির ভালোবাসার মানুষ মোঃ মোজাম্মেল হক সাহেব।বিশিষ্ট হার্ডওয়্যারি ব্যবসায়ী মোঃ কামাল হোসেন। সহ পৌর ৮ নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ গন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!