সংবাদ সম্মেলন করতে এসে আটক জঙ্গল সলিমপুরের ৯জন বাসিন্দা।

0 ৫১০,২৯৮

প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করতে এসে আটক হয়েছেন জঙ্গল সলিমপুরের ৯ জন বাসিন্দা।রোববার(১১ সেপ্টেম্বর)বিকেলে তাদের আটক করা হয়।

জানা গেছে,চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করার কথা থাকলেও কর্তৃপক্ষ তাদের বুকিং বাতিল করে দেয়।

আটকের বিষয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেকটর(এনডিসি)তৌহিদুল ইসলাম বলেন,আলীনগরে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি এবং পুলিশ-আনসারের ওপর হামলার ঘটনায় ৯ জনকে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে আটক করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে একটি বিশেষ গ্রুপের মাধ্যমে আলীনগরের সন্ত্রাসী ইয়াসিন চক্রের ৭৭ জন প্রশাসন ও পুলিশকে চ্যালেঞ্জ জানানোর জন্য নানা পরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়ন করে আসছিলো।

কোতোয়ালী জোনের সিনিয়র সহকারী কমিশনার(এসি)মুজাহিদুল ইসলাম বলেন,চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে আসা জঙ্গল সলিমপুরের বাসিন্দাকে সীতাকুণ্ড থানা পুলিশ
আটক করেছে।তাদের সীতাকুণ্ড থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এরআগে শনিবার(১০ সেপ্টেম্বর)দিবাগত রাত দেড়টার দিকে মানববন্ধনের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার পথে জঙ্গল সলিমপুরের ৬৩ জন বাসিন্দাকে আটক করে সীতাকুণ্ড থানা পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আবুল কালাম আজাদ বলেন,শান্তি পরিবহন ও পাহাড়িকা পরিবহনের দুটি বাস থেকে জঙ্গল সলিমপুরের ৬৩ জনকে আটক করা হয়।আটককৃতদের সীতাকুণ্ড থানায় নিয়ে আসা হয়।যাচাই-বাছাই শেষে নিরপরাধ কেউ থাকলে তাদের ছেড়ে দেওয়া হবে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক(তদন্ত)সুমন বণিক বলেন,আটক ৬৩ জনের মধ্যে ৬১ জনকে গত ২৩শে আগস্ট ফৌজদারহাটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ৫ ঘণ্টা অবরোধ করে রাখা,পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর মামলার আসামি হিসেবে চিহ্নিত করা হয়েছে।রোববার(১১ সেপ্টেম্বর)তাদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!