সন্দ্বীপে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের নব নির্মিত ভবন উদ্বোধন করলেন সাংসদ মিতা

0 ৭২

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান অধিদপ্তরের আয়োজনে, হারামিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে জমকালো আয়োজনের মধ্য দিয়ে।

৩০ নভেম্বর নব নির্মিত ভবনের উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ,উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান,,সহকারী কমিশনার ভুমি মোঃ মঈন উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,সন্দ্বীপ পৌরসভার জননন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম,ভুমি দাতা হাজী নুরুল ইসলাম বাহার প্রমুখ।প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সন্তোষপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন জাফর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন,পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহ মোঃ নুর,মেডিকেল অফিসার নাজমুল হোসাইন প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সন্দ্বীপ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ রহিম উল্যা।

সভায় প্রধান অতিথি এমপি মাহফুজুর রহমান মিতা বলেন মাননীয় প্রধান মন্ত্রীর সু-নজরের কারনে সন্দ্বীপের স্বাস্থ্যখাতে বিভিন্ন মুখী উন্নয়ন হয়েছে তার প্রমান হারামিয়া ইউনিয়নের মতো প্রত্যান্ত অঞ্চলে আজ স্বাস্থ্যসেবা প্রদানের জন্য এমন একটি ভবনের উদ্বোধন, এজন্য আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ ও মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন সরকার উন্নয়ন পরিকল্পনা গ্রহন করেন সারা দেশের জন্য কিন্তু সে কাজ বা উন্নয়নের বরাদ্ধ উপজেলা পর্যায়ে ছিনিয়ে আনার জন্য দক্ষ ও কৌশলী নেতার প্রয়োজন। আমরা তেমন সাংসদ বা নেতা পেয়েছি বলে সন্দ্বীপের মাটিতে আজ ব্যাপক উন্ননয়ন হচ্ছে।এবং সে উন্নয়ন শুধু এক মুখী নয় সকল সেক্টরে সে উন্নয়নের সুফল আমরা ভোগ করছি। অতএব জননেত্রী শেখ হাসিনার পাশাপাশি সন্দ্বীপের সাংসদ মিতা ও উক্ত ভবনের ভুমি দাতার প্রতি আমরা কৃতজ্ঞতা পোষন করছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!