সন্দ্বীপে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সহিংসতায় মামলা।

0 ৭৮১,২১৭

সন্দ্বীপের কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুর রাজী টিটুর বিরুদ্ধে সন্দ্বীপ থানায় একটি মামলা রুজু হয়েছে।গতকাল(৩ জুন)শনিবার বিকেলে করা মামলায় তিনি ছাড়াও তাঁর পরিবারের আরও ২ জনসহ মোট ১৬ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়,২৫ মে সন্ধ্যায় নৌকা প্রতীকের বিজয় মিছিল থেকে ওই হামলা হয়।কালাপানিয়ার স্থানীয় দ্বীপবন্ধু ক্লাবে অবস্থানরত বাদী আবদুল কাদের ও তাঁর ভাই পারভেজ উক্ত হামলার শিকার হন।

জানা যায়,আবদুল কাদের স্থানীয় ওয়ার্ড মেম্বার ও কালাপানিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।অপরদিকে তাঁর ভাই পারভেজ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।বাদীর অভিযোগ উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে কাজ করায় হামলার শিকার হন।

উক্ত ঘটনায় ১৪৩/৩২৫/৩২৬/৩০৭ ধারাসহ হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর কাটাজখম,হাড়ভাঙ্গা জখমের মতো অপরাধ আনা হয়।হামলার শিকার বাদী আবদুল কাদেরের পরিবার সূত্রে জানা যায়,আবদুল কাদের ও পারভেজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার বিষয়ে জানতে চাইলে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ(ওসি)শহীদুল ইসলাম জানান,গত রাত থেকে আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।আমাদের অভিযান অভ্যাহত আছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!