উপজেলা সন্দ্বীপের অগ্রণী ব্যাংকে অফিস টাইমে থাকেন না কর্মকর্তারা

0 ৩৯০

মোহাম্মদ আলীঃ সন্দ্বীপে উপজেলার অগ্রণী ব্যাংকে অফিস টাইমে থাকেন না কর্মকর্তারা।সন্দ্বীপে অগ্রণী ব্যাংক লিমিটেড সন্দ্বীপ উপজেলা শাখার ম্যানেজার ব্যাংকে যথা সময়ে উপস্থিত থাকেননা।সেই সাথে অন্যান্য স্টাফরাও চলে যে যার ইচ্ছে মতো।গুরুত্ব পাচ্ছেনা সাধারণ গ্রাহকরা।

সরেজমিনে গিয়ে উপস্থিত গ্রাহক অনেকের সাথে কথা বলে জানা যায়,রবিবার সপ্তাহের প্রথম দিন হওয়ায় অনেক ব্যবসায়ী কাজে তাদের ব্যবসায়িক লেনদেন করতে এসে ফিরে যাচ্ছেন।শুধুমাত্র অফিসে একজন পিয়ন বসে বসে অফিস পাহারা দিচ্ছেন।ব্যাংকের পিয়নের কাছে জানতে চাইলে দশ টা কথা বললে তিনি একটির উত্তর দেন।টেবিলে বসে পারিবারিক গল্প করে সময় কাটান।

একটা সরকারি ব্যাংকের এমন হাল সরকারের উন্নয়ন সেবাকেও বাধাগ্রস্থ করছে বলে উপস্থিত অনেকে বলাবলি করতে দেখা যায়।রবিবার দুপুর ১:২২ মিনিটে অফিসে গিয়ে দেখা যায় ম্যানেজার রবিন সাহা ব্যাংকে অনুপস্থিত।সেই সাথে নেই কর্মকর্তারাও।একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি তার কাছে গ্রাহকদের প্রয়োজনীয় ফাইল থাকে সেটির প্রয়োজন হলেও ঘন্টার পর ঘন্টা ব্যাংকে বসে সময় নষ্ট হচ্ছে গ্রাহকদের।

এটি শুধু আজকের ঘটনা নয় এ রকম প্রতি সপ্তাহের প্রথম দিবসে তিনি অফিসে উপস্থিত থাকতে পারেন না।অনেকে গ্রাহক বলছেন ম্যানেজারের বাড়ী চট্টগ্রাম সীতাকুন্ড এলাকায় হওয়ায় প্রতি বৃহস্পতিবার দুপুরে বাড়ীতে চলে যান।পরবর্তীতে তিনি রবি ও সোমবার সকালে অফিসে যোগদেন বলে জানা যায়।

এই বিষয়ে ম্যানেজার এর সাথে যোগাযোগ নেই গেলে অফিসিয়াল মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।এ বিষয়ে অনেক গ্রাহক অগ্রণী ব্যাংকের অভিযোগ ড্যাক্সে ০১৮১৯-২০০০৬৪৮ মোবাইল নম্বরে একাধিক গ্রাহক অভিযোগ করেন।

 

ভুক্তভোগী গ্রাহকরা উক্ত ব্যাংকের ম্যানেজার সহ সকল কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান।অভিযোগ উঠেছে এভাবে একটি সরকারি ব্যাংকের অব্যবস্থাপনায় হয়রানী হচ্ছে সন্দ্বীপবাসী।এর প্রতিকার চেয়েছেন গ্রাহকরা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!