সন্দ্বীপে জয় মা যুব হাজারী সংগঠনের বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ড সহ মন্দির উন্নয়নে অবদানের জন্য সন্মাননা অর্জন।

0 ৬৬

সন্দ্বীপে বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ড এবং বিভিন্ন মঠ মন্দির উন্নয়নে অবদানের জন্য সন্মাননা স্মারক পেলো জয় মা যুব হাজারী সংগঠন।সন্দ্বীপ টাউন জগন্নাথ আখড়া মন্দিরের ২৪ প্রহর ব্যাপী নাম সংকীর্তন যজ্ঞানুষ্ঠান উপলক্ষে এ সন্মাননা প্রদান করেছে আখড়া মন্দির পরিচালনা পরিষদ।সন্মাননা স্মারক গ্রহন করেন জয় মা যুব হাজারী সংগঠনের সভাপতি জয়দেব দাস সহ উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বৃন্দ।

৫ জানুয়ারী সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে এ সন্মাননা প্রদানের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর আলাউদ্দীন বাবলু ও মহব্বত বাঙ্গালী সহ আওয়ামীলিগ নেতা দিদার বাঙ্গালী,কার্তিক চক্রবর্তী,সাংবাদিক বাদল রায় স্বাধীন,পৌরসভা ছাত্রলীগ সভাপতি ফয়সাল উদ্দিন,মন্দির পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার লোকেশ্বর পাল ও সাধারন সম্পাদক মুকুল মজুমদার সহ আরো অনেকে।

সংগঠনের সভাপতি ও উদ্যোক্তা জয়দেব দাস বলেন পৌরসভা ৯ নং ওয়ার্ড হাজারী সমাজের যুবক ও কিছু প্রবীনদের সমন্বয়ে গঠিত সংগঠনটির মুল উদ্দেশ্য হাজারী সমাজকে তুলে ধরার পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়ানো,স্বেচ্ছায় রক্তদান এবং মঠ মন্দির উন্নয়নে কাজ করা।তারই প্রেক্ষিতে আমরা করোনাকালীন খাদ্য বিতরন,কন্যাদায় গ্রস্থ পিতাকে অর্থ সহায়তা,অসুস্থ প্রবাসী ব্যক্তির চিকিৎসার জন্য অর্থ সহায়তা সহ বিভিন্ন মানবিক ও সামাজিক কার্যক্রম করে আসছি বিগত ৬ মাস ধরে।এ সন্মাননা আমাদের দায়িত্ব আরো বাড়িয়ে দিলো।

অতিথিরা বলেন এ সন্মাননা প্রদানের মাধ্যমে সংগঠনকে আরো বেশী মানবিক ও সামাজিক কার্যক্রম সহ মঠ মন্দির প্রতিষ্ঠায় এগিয়ে যাওয়ার প্রেরনা দেওয়া হলো।কারন নতুন সংগঠনটি ৬ মাসে অনেক কার্যক্রম করেছে। তাদের কার্যক্রম প্রশংসনীয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!