সন্দ্বীপে বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের পক্ষ হতে ১৫৫০ পরিবারে ইফতার সামগ্রী প্রদান।

0 ৬৮৮,০১৩

সন্দ্বীপে বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের উদ্যোগে ১৫৫০ পরিবারে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।২৩ মার্চ বিকালে প্রায় ৬ টি ট্রাক ভর্তি ইফতার সামগ্রী নিয়ে ফাউন্ডেশনের সদস্যরা মগধরা, মাইটভাঙ্গা ও হারামিয়া ইউনিয়নের আংশিক এলাকার বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন। এছাড়াও মগধরা ২ নং ওয়ার্ডের আয়েশা আনোয়ারা নুরীয়া হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। উক্ত স্থানে ফাউন্ডেশনের সভাপতি মগধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে দুঃস্থ, অসহায় মানুষের হাতে এই ইফতার সামগ্রী তুলে দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মগধরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম মাসুম,উপজেলা যুবলীগের সহ-সভাপতি এসএম সাইফুল ইসলাম ছানু ,প্রবীন আওয়ামীলিগ নেতা জাকের হোসেন,সন্দ্বীপ পাবলিক উচ্চ বিদ্যালয়ের সদস্য নাছির উদ্দিন,মগধরা ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক এসএম জাহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশন বিভিন্ন মানবিক ও সামাজিক কাজ করে থাকে।যুব সমাজকে অপরাধ প্রবনতা থেকে মুক্ত রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে করে পৃষ্ঠপোষকতা। করোনা কালীন প্রায় ৮০ টি গ্যাস সিলিন্ডারে বিনে পয়সায় সার্বক্ষনিক অক্সিজেন সরবরাহ করেছে এই ফাউন্ডেশন।

ইফতার সামগ্রী বিতরনের পর এক স্বাক্ষাৎকারে ফাউন্ডেশনের সভাপতি মগধরা ইউনিয়ন চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন বলেন- আমার মরহুম পিতার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন মানবিক ও সামাজিক কাজের অংশ হিসাবে এ পর্যন্ত আমি ১জন প্রতিবন্ধী সহ মোট ৬ টি দুঃস্থ গৃহহীন পরিবারকে পাকা ঘর নির্মান করে দিয়েছি।৫৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের প্রতিবছর বৃত্তি প্রদান করা হয় এ ফাউন্ডেশনের মাধ্যমে। এছাড়াও তুলে ধরলেন ফাউন্ডেশনের আরো বিস্তারিত।এর ধারাবাহিকতা বজায় রাখতে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!