সন্দ্বীপে মন্দির মসজিদে ৩ লক্ষ টাকার অনুদান, ১৯২ প্যাকেট শিশু খাদ্য ও ১১২ প্যাকেট গো-খাদ্য বিতরন সম্পন্ন।

0 ২০৪

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপে ধর্ম মন্ত্রনালয় কর্তৃক বরাদ্ধ ৩ টি মন্দির ৫ টি মসজিদে অনুদান হিসেবে মোট ৩ লক্ষ টাকা প্রদান ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের উদ্যোগে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৯২ পরিবারে শিশু খাদ্য বিতরন এবং ১১২ খামারীকে গো-খাদ্য বিতরন করা হয়েছে।

৫ জুন সন্দ্বীপ উপজেলাস্থ কবি আব্দুল হাকিম অডিটরিয়ামে আনুষ্ঠানিক এ সমস্ত চেক ও সামগ্রী বিতরন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের মাননীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ।

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,মহিলা ভাইস চেয়ারম্যা জেবুন্নেছা চৌধুরী জেসি,সন্দ্বীপ পৌরসভার জনন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন।

সভায় প্রধান অতিথি মাহফুজুর রহমান মিতা বলেন এই সরকার জনবান্ধব সরকার। তাই ১৫০ টির মতো সামাজিক নিরাপত্তা কর্মসুচী ঘোষনা করে মানুষের অভাব দুর করেছে। মানুষ এখন খাদ্যের অভাবে মৃত্যুবরন করেনা বরং সরকার পুষ্টিকর খাবারের ও ব্যবস্থা করছেন। তাই সকলের সহযোগিতায় এ দেশ অনেক দুর এগিয়ে যাচ্ছে। হচ্ছে অবকাঠামোগত উন্নয়ন সহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নও। এমন সময় আসছে মানুষ পেটপুড়ে খাবার খেয়ে ধর্মীয় প্রতিষ্ঠানে বসে স্রষ্টার কাছে শোকরিয়া প্রদান করে প্রকৃত মানুষে রুপান্তর হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!