সন্দ্বীপে মুক্তির উৎসবের সফল বর্নাঢ্য সমাপ্তি।

সরকারী অনেক প্রতিষ্ঠানকে ডিঙ্গিয়ে এসডিআই এর তৃতীয় স্থান অর্জন।

0 ১,০৮১,১১০

সন্দ্বীপে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষে ৪ দিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা ২০২২ এর শুভ উদ্বোধন হয়েছে ২০ মার্চ। উক্ত মেলার সফল সমাপ্তি ঘটেছে গতকাল ২৩ মার্চ বিকালে বর্নাঢ্য অনুষ্ঠান ও পুরস্কার বিতরনের মধ্য দিয়ে।মেলায় সরকারী ও বেসরকারী দপ্তরের প্রায় ৪০ টি স্টল নিজেদের সেবা ও উন্নয়ন কার্যক্রমের প্রদর্শন করেছে। তার মধ্যে সরকারী অনেক প্রতিষ্ঠানকে ডিঙ্গিয়ে বেসরকারী উন্নয়ন সংস্থা এসডিআই তৃতীয় স্থান অর্জন করে পুরস্কৃত হয়েছে। এসডিআই এর পক্ষ থেকে উক্ত পুরস্কারের সন্মাননা স্মারক গ্রহন করেন আঞ্চলিক ব্যবস্থাপক হারুন অর রশিদ। স্টল সমুহের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, দ্বিতীয় স্থান অর্জন করেছে উপজেলা কৃষি অফিস। মেলার ৪ দিনই বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সহ মুক্তিযুদ্ধের স্মৃতি চারণ,কুইজ প্রতিযোগিতা চলমান ছিলো। উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য, মহিলা বিষয়ক অধিদপ্তর পরিচালিত কিশোর কিশোরী ক্লাবের সদস্য ও বিভিন্ন স্কুল কলেজের শিল্পীদের গানে গানে মুখর ছিলো প্রতিদিনের মেলা প্রাঙ্গন।

মেলার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ানম্যান মাষ্টার শাহজাহান বিএ,ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, জেবুন্নেসা চৌধুরী জেসি,সহ-কারী কমিশনার ভুমি মোঃ মঈন উদ্দিন,স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম সহ আরো অনেকে। সভা সঞ্চালক ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ এমদাদুল ইসলাম।

এসডিআই এর আঞ্চলিক ব্যবস্থাপক হারুন রশিদ বলেন সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি এসডিআই সহ মোট ৪০ টি স্টলের মধ্যে আমাদের তৃতীয় স্থান অর্জন আমাদের জন্য গৌরবের। আমরা আগামীতে আরো ভালো কিছু করতে চাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!