সন্দ্বীপে মোক্তাদের মাওলা সেলিমের অর্থায়নে ও পৌরসভা স্পোর্টং ক্লাব এর উদ্যোগে ৩শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরন

0 ১৯১

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপে করোনাযোদ্ধা হিসেবে খ্যাতি অর্জনকারী পৌরসভা আওয়ামীলিগ সভাপতি ও বিশিষ্ট্য সমাজ সেবক মোক্তাদের মাওলা সেলিমের অর্থায়নে ও পৌরসভা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে পবিত্র ঈদুল আযহার প্রাক্কালে ৩শ অসহায় ও দুঃস্থ পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।আজ ৩১ জুলাই পৌরসভা ৩ নং ওয়ার্ডস্থ বামনার সাঁকো সংলগ্ন ক্লাব কার্যালয়ে এ ত্রান বিতরন কাজের সুষম বন্টন সম্পন্ন হযেছে ।

এ ত্রান বিতরন অনুষ্ঠান উদ্বোধন করেন পৌরসভা আওয়ামীলিগ সভাপতি ও ক্লাবের প্রতিষ্ঠাতা মোক্তাদের মাওলা সেলিম।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের এ যাবত কালের সফল সভাপতি মাহফুজুর রহমান সুমন,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি বাদল রায় স্বাধীন,পৌরসভা ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও কন্ঠ শিল্পী দিদার বাঙ্গালী,সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শামীম উদ্দিন,পৌরসভা স্পোটিং ক্লাবের উপদেষ্ঠা ও চট্টগ্রাম মহিলা কলেজের ছাত্রী সানজিদা নুসরাত নিতু,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়সাল উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন সুত্রধর ও পৌরসভা স্পোর্টিং ক্লাবের সকল নেতৃবৃন্দ।

শুরুতে সংবাদ ব্রিফিং-এ ক্লাবের প্রতিষ্ঠাতা মোক্তাদের মাওলা সেলিম উদ্বোধনী বক্তব্যে বলেন কোভিড-১৯ মোকাবেলায় মাননীয় প্রধান মন্ত্রীর গরীবদের পাশে থাকার নির্দেশনা মোতাবেক ও সন্দ্বীপের মাননীয় সাংসদের পরামর্শে আমি অনেকবার গরীব মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছি ত্রান সহযোগিতা নিয়ে।এটাও আমার সে ধারাবাহিক কার্যক্রমের অংশ। আমি চাই আমার পৌরসভা বাসি সব সময় ভালো থাকুক এবং সামাজিক দুরত্ব বজায় রেখে এই মহামারী করোনার মোকাবেলা করুক। আমি সব সময় পৌরবাসীর পাশে থাকবো ইনশাল্লাহ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন বলেন সন্দ্বীপের গুটি কয়েক ঐতিহ্যবাহী পরিবারের মধ্যে সেলিম ভাইয়ের পরিবার অন্যতম।ওনার পরিবারের সহযোগিতায় আওয়ামী পরিবার অনেক সমৃদ্ধ হয়েছে।ইতিমধ্যে তিনি সন্দ্বীপ পৌরসভাকে একটি আধুনিক ও উন্নত পৌরসভায় রুপান্তরের স্বপ্ন নিয়ে অনেক ভালো ভালো কাজ করছেন,ঝাপিয়ে পড়ছেন মানুষের বিপদে আপদে,করোনা কালীন প্রায় ৬ বার ত্রান বিতরন করে তিনি ব্যাপক সুনাম কুড়িয়েছেন।আমরা ছাত্রলীগ নেতৃবৃন্দ আমাদের আইডল সেলিম ভাইয়ের পাশে থেকে ওনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করছি।

ত্রান নিতে আসা দুঃস্থ অসহায় পরিবারের সদস্যরা জানান করোনা মোকাবেলায় সেলিম ভাই আমাদের পাশে না থাকলে আমরা চরম সংকটে পড়তে হতো।উনি করোনা যুদ্ধে টিকে থাকতে আমাদের মাঝে শক্তিশালী হাতিয়ার হিসেবে কাজ করেছেন।আমরা তাকে করোনা যোদ্ধা হিসেবে সন্মানের চোখে দেখি এবং ওনার পাশে থেকে ওনাকে পৌরবাসির সেবা করতে একটি ভালো প্লাটফর্মে দাঁড় করাতে চাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!