সন্দ্বীপ পৌরসভায় টিসিবির পণ্য বিতরন উদ্বোধন করলেন মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

0 ৬৮৭,৯৭৩

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে সারা দেশব্যাপী প্রথম দফায় ২০ মার্চ থেকে ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু করেছে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।তারই অংশ হিসাবে আজ সন্দ্বীপ পৌরসভায় টিসিবি পণ্য বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

সন্দ্বীপ পৌরসভায় মোট তিন হাজার পরিবারের মাঝে টিসিবির পন্য বিতরনের লক্ষে ২২ মার্চ বুধবার সকালে সন্দ্বীপ পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডে মোট পাঁচশত পরিবারের মাঝে এই টিসিবির পণ্য বিতরন করা হয়েছে।পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে এই পণ্য বিতরন করা হবে বলে জানান পৌরসভা কর্তৃপক্ষ।

উক্ত কর্মসূচির আওতায় ভর্তুকি মূল্যে প্রায় আটশত টাকার পন্য বিতরন করা হচ্ছে মাত্র ৪৭০ টাকায়।পণ্য নিতে আসা কয়েজন নারী পুরুষ বলেন বাজারের প্রায় অর্ধেক দামে এই রমজান মাস উপলক্ষে যে পণ্য গুলো দেওয়া হচ্ছে তা বর্তমান প্রেক্ষাপটে খুবই প্রয়োজনীয় পণ্য। বিতরন কৃত পণ্যের মধ্যে রয়েছে প্রতিজনকে দুই লিটার সয়াবিন তৈল, ২ কেজি মুসরি ডাল, ১ কেজি ছোলা ও ১ কেজি চিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর যথাক্রমে মোঃ দিদার, মহব্বত বাঙ্গালী সহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এ সময় মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন আমরা অত্যান্ত সু-শৃঙ্খল ভাবে টিসিবির পণ্য বিতরন করছি। তা পেয়ে জনগন খুবই আনন্দিত। দ্রব্যমুল্যের উর্ধগতি রোধে মাননীয় প্রধান মন্ত্রীর এই পদক্ষেপের জন্য আমরা নেত্রীর কাছে কৃতজ্ঞ। এছাড়াও সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা এটি তদারকির জন্য ওনার প্রতিনিধি দিয়ে এ কার্যক্রম মনিটরিং করছেন। তাই মাননীয় সাংসদকেও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!