সন্দ্বীপ পৌরসভার ৩ শ পরিবারকে প্রধান মন্ত্রীর পক্ষ হতে ৫ শত টাকা নগদ টাকা বিতরন।

0 ১৯৬

অনলাইন ডেস্কঃ পবিত্র মাহে রমজান ২০২১ উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘র পক্ষ থেকে সন্দ্বীপ পৌরসভার তিন শত পরিবারের মাঝে ৫ শত টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ ৪ মে সন্দ্বীপ পৌরসভা কনফারেন্স রুমে এ নগদ টাকা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপের মাননীয় সাংসদ দ্বীপরত্ন আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা।বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জননন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম।এবং শুরুতে সন্দ্বীপে সদ্য যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ানকে সন্দ্বীপ পৌরসভার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট মোঃ মামুন,সন্দ্বীপ প্রেসক্লাব সভাপতি রহিম মোহাম্মদ,হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,উপজেলা যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান,পৌরসভা আওয়ামীলিগের সাধারন সম্পাদক সফিকুল মাওলা,পৌরসভি যুবলীগ সভাপতি শাকিল উদ্দিন খোকন,ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন,সহ সকল কাউন্সিলর বৃন্দ।

সভায় প্রধান অতিথি সহ অন্যান্য বক্তারা বলেন বাংলাদেশে অতীতে অনেক সরকার এসেছে কিন্তু আওয়ামীলিগ সমর্থিত সরকার যখনি এসেছে তখন দরিদ্র খেটে খাওয়া অসহায় মানুষগুলোর কথা ভাবেন তারা।তাদের জানমালের নিরাপত্তা ও খাদ্য সংকটের কথা ভাবেন। তার দৃষ্টান্ত হলো প্রধানমন্ত্রীর এ সমস্ত উপহার।

গত বছর করোনা কালেও তিনি বার বার গরীরদের সহায়তা করেছেন তাদের জন্য ১৫০ টির বেশী সামাজিক নিরাপত্তা কর্মসুচী হাতে নিয়েছেন।তাই জননেত্রী শেখ হাসিনার সরকার মানে জনবান্ধব সরকার।এই আমলে সবাই ভালো থাকে,সবাই বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করে,উন্নয়নের ছোঁয়া লাগান সকল অবকাঠামোর ক্ষেত্রে,যার সুফল আপনারা পাচ্ছেন।তাই আপনারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এবং করোনাকালীন নিজেরা সুরক্ষিত থাকবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!